ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে ফিরতে পারেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
বাংলাদেশের বিপক্ষে ফিরতে পারেন উইলিয়ামসন

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ড মাঠে নামবে আগামী ১৩ অক্টোবর (শুক্রবার)। নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন ফিরে আসছেন সেই ম্যাচে, এমন এক ধারণা পাওয়া যাচ্ছে।

প্রথম দুই ম্যাচে ইংল্যান্ড ও নেদারল্যান্ডসের বিপক্ষে উইলিয়ামসন ও টিম সাউদিকে ছাড়াই দাপট দেখিয়ে জিতেছে এবং বাংলাদেশের বিপক্ষে আগামী শুক্রবার তিনে তিন করার অপেক্ষায় ব্ল্যাক ক্যাপরা। আর এই ম্যাচে উইলিয়ামসনকে পাওয়ার ব্যাপারে আশাবাদী কোচ গ্যারি স্টিড।

আজ বুধবার সংবাদ সম্মেলনে নিউজিল্যান্ড কোচ ইতিবাচক খবর দিলেন তার অধিনায়ককে নিয়ে।  স্টেড বলেন, ‘সে দারুণ উন্নতি করছে। শেষ ৫-৬ দিন ওর বেশ ভালো গেছে। এটা আর এখন তাঁর ইনজুরি নয়। সে উইকেটে দৌড়াতে পারছে কি না, ফিল্ডিং করতে পারছে কি না- ৫০ ওভারের খেলায়, এই বিষয়গুলি বুঝতে হবে এখন। আমরা খুশি, এখন যে অবস্থায় আছে। ’

টিম সাউদি’র ব্যাপারে অবশ্য নিশ্চিত হওয়া গেছে। এই পেসার ফিরছেন আগামী ম্যাচেই। ইংল্যান্ড সিরিজে ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের আঙ্গুল ভেঙে যায় এই পেসারের। বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে দেখা যায়নি তাঁকেও। তবে আগামী ম্যাচেই মাঠে দেখা যাবে এই পেসারকে।

ডানহাতের বৃদ্ধাঙ্গুলির চোট কাটিয়ে পুরোদমে অনুশীলনে বোলিং করছেন সাউদি। স্টিড জানালেন, দলের অন্যতম এই মূল পেসার খেলার জন্য পুরোপুরি প্রস্তুত।  

সর্বশেষ আইপিএল চলাকালীন সময়ে ইনজুরির কবলে পড়েন উইলিয়ামসন। সেসময় এমনও বলা হয়েছে, উইলিয়ামসনের বিশ্বকাপ আর খেলা হচ্ছে না। তবে পুনর্বাসন ও সকল প্রক্রিয়া শেষে বিশ্বকাপের দলে আছেন অধিনায়ক হিসেবেই। প্রস্তুতি ম্যাচে ব্যাটিং, ফিল্ডিং করলেও এই ব্যাটারকে দেখা যায়নি ইংল্যান্ড ও নেদারল্যান্ডসের বিপক্ষে বিশ্বকাপের ম্যাচে।

তবে আগামী শুক্রবার বাংলাদেশের বিপক্ষে উইলিয়ামসন মাঠে ফিরতে পারেন, এমন এক আশা দেখছে দলের ম্যানেজমেন্ট। উইলিয়ামসনের ফেরায় একাদশ থেকে কে বাদ পড়বে, সে ব্যাপারে এখনো নিশ্চিত করেনি দলের প্রধান কোচ। গত দুই ম্যাচে উইলিয়ামসনের জায়গায় তিন নম্বরে ব্যাট করা রাচিন রবীন্দ্র প্রথম ম্যাচে সেঞ্চুরি ও দ্বিতীয় ম্যাচে ফিফটির দেখা পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ১১ অক্টোবর ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।