ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সিরিজে বিশ্রামে উইলিয়ামসন-সাউদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
বাংলাদেশ সিরিজে বিশ্রামে উইলিয়ামসন-সাউদি

টেস্ট সিরিজের পর ফুরসত নেই নিউজিল্যান্ডের। কিছুদিন পরই ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশকে আতিথ্য দেবে তারা।

তিন  ম্যাচের সেই ওয়ানডে সিরিজের জন্য বিশ্রামে রাখা হয়েছে কেইন উইলিয়ামসন, টিম সাউদি ও ট্রেন্ট বোল্টের মতো অভিজ্ঞদের। অধিনায়ক হিসেবে থাকবেন টম ল্যাথাম।  

১৩ সদ্যসের দলের প্রথমবার ডাক পেয়েছেন তিন জন। তারা হলেন; অলরাউন্ডার জশ ক্লাকসন, পেসার উইল ও'রউক এবং লেগ স্পিনার আদি অশোক। এই লেগ স্পিনারকে দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের জন্য বিবেচনা করা হয়েছে। প্রথম ম্যাচে খেলবেন অভিজ্ঞ লেগ স্পিনার ইশ সোধি।

সিরিজের জন্য অনেকটাই দ্বিতীয় সারির দল দিয়েছে নিউজিল্যান্ড। উইলিয়ামসন-সাউদি ছাড়াও বিশ্রামে থাকছেন ড্যারিল মিচেল, মিচেল স্যাটনার, গ্লেন ফিলিপস, এবং ডেভন কনওয়ে। আর চোটের কারণে নেই মিচেল ব্রেসওয়েল, ম্যাট হেনরি, লকি ফার্গুসন। ডানেডিনে ১৭ ডিসেম্বর প্রথম ওয়ানডে ম্যাচ। এরপর ২০ ও ২৩ তারিখে হবে পরের দুই ম্যাচ। আগামী ১১ ডিসেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশে রওয়ানা হবে বাংলাদেশ ক্রিকেট দল।

নিউজিল্যান্ড দল:
টম ল্যাথাম (অধিনায়ক), আদি অশোক (২য় ও ৩য় ম্যাচের জন্য), ফিন অ্যালেন, টম ব্লান্ডেল, মার্ক চ্যাপমান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, হেনরি নিকলস, উইল ও'রউক, রাচিন রবীন্দ্র, ইশ সোধি (প্রথম ম্যাচের জন্য) ও উইল ইয়ং।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।