ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

তামিম ইস্যু এখনও সমাধান হয়নি, ফের তার সঙ্গে বসবেন পাপন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৪
তামিম ইস্যু এখনও সমাধান হয়নি, ফের তার সঙ্গে বসবেন পাপন

হুট করেই তামিম ইকবাল ঘোষণা দিয়েছিলেন অবসরের। সেখান থেকে ফিরলেও ছেড়ে দেন নেতৃত্ব।

এরপর তার জায়গা হয়নি বিশ্বকাপ স্কোয়াডে। এ নিয়ে নানা আলোচনা-সমালোচনা হয়। অনিশ্চয়তায় পড়ে তামিমের আন্তর্জাতিক ক্রিকেটের ভবিষ্যৎ।  

বিশ্বকাপের নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ফরম্যাটের কোনোটিতেই খেলেননি। তবে বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলছেন ও নেতৃত্ব দিচ্ছেন। আন্তর্জাতিক ক্রিকেটে কি ফিরবেন? এ নিয়ে গত ডিসেম্বরেই বৈঠকে বসেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও তামিম।  

তখন বলা হয়েছিল, আন্তর্জাতিক ক্রিকেটে তামিমের ফেরার ব্যাপারটি পরিষ্কার হবে বোর্ড সভায়। কিন্তু সোমবার বহুল কাঙ্ক্ষিত ওই বৈঠক হয়ে গেলেও কোনো সমাধানের ঘোষণা আসেনি। এজন্য আবারও তামিমের সঙ্গে বসবেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি।

তিনি বলেন, ‘তামিমের ইস্যুটা নিয়ে কথা হয়েছে। আমি এখান থেকে নাম বলেছি জালাল ভাই ও অন্যরা বসবে তামিমের সঙ্গে। ঢাকায় আসার সঙ্গে সঙ্গে। আমিও বসবো। উনারা বসার পর আমি নিজেও বসবো। আমার ধারণা এই বিপিএল চলাকালীনই সব সিদ্ধান্তগুলো জানতে পারব। এর আগে আসলে বলাটা মুশকিল। ’

বাংলাদেশ সময় : ২০২৫ ঘণ্টা, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।