ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হায়দরাবাদের জয়রথ থামিয়ে এক মাস পর জয়ে ফিরলো বেঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
হায়দরাবাদের জয়রথ থামিয়ে এক মাস পর জয়ে ফিরলো বেঙ্গালুরু

নিয়মিত রানবন্যার পাশাপাশি টানা চার ম্যাচ জিতে আকাশে উড়ছিল সানরাইজার্স হায়দরাবাদ। এবার তাদের জয়রথ থামালো টানা ছয় ম্যাচ হেরে তলানিতে চলে যাওয়া রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

আসরে কোহলিদের প্রথম জয়টি এসেছিল এক মাস আগে!

২০২৪ আইপিএলের ৪১তম ম্যাচে আজ ৩৫ রানে জিতেছে বেঙ্গালুরু। হায়দরাবাদের ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে আগে ব্যাট করে ৭ উইকেটে ২০৬ রানের পাহাড় গড়ে সফরকারীরা। জবাবে পুরো আসরে রানের বন্যা বইয়ে দেওয়া হায়দরাবাদ থামলো ৮ উইকেটে ১৭১ রানে।

টস জিতে ব্যাট করতে নেমে বেঙ্গালুরুর দুই ওপেনার বিরাট কোহলি ও ফাফ ডু প্লেসি মিলে মোটামুটি শুরু এনে দেন। অধিনায়ক ডু প্লেসি ১২ বলে ২৫ রান করে বিদায় নিলেও কোহলি ৪৩ বলে ৫১ রান করে আউট হন। তিনে উইল জ্যাকস (৬) দ্রুত বিদায় নিলেও হাল ধরেন রজত পাতিদার ও ক্যামেরন গ্রিন। তাদের দাপুটে ব্যাটিংয়ে মাঝের ওভারগুলোতে দ্রুতগতিতে রান আসতে থাকে। পাদিতার মাত্র ২০ বলে ৫০ রান করেন। আর গ্রিন ২০ বলে ৩৭ রান নিয়ে অপরাজিত থাকেন।

বল হাতে হায়দরাবাদের জয়দেব উনাদকাট নিয়েছেন ৩ উইকেট। এছাড়া টি নটরাজন নিয়েছেন ২ দুইকেট।

জবাবে শুরুতেই বিদায় নেন হায়দরাবাদের অজি ব্যাটিং দানব ট্রাভিস হেড। ওই ধাক্কা আর সামলে উঠতে পারেনি তারা। তবে আজও বিধ্বংসী ব্যাটিং করেছেন অভিষেক শর্মা। ১৩ বলে ৩১ রান করেছেন এই ওপেনার। শেষদিকে ৩৭ বলে ৪০ রান নিয়ে অপরাজিত থাকেন শাহবাজ আহমেদ। এছাড়া ১৫ বলে ৩১ রানের ঝোড়ো ইনিংসে চেষ্টা চালিয়ে গেছেন প্যাট কামিন্স। কিন্তু আজ যা যথেষ্ট প্রমাণিত হয়নি।  

বল হাতে বেঙ্গালুরুর স্বপ্নিল সিং, কর্ন শর্মা ও ক্যামেরন গ্রিন তুলে নিয়েছেন ২টি করে উইকেট।

এই জয়ের পরও বেঙ্গালুরু ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতেই রইলো। আর ১০ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান হায়দরাবাদের।

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।