ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজের অভাব বোধ করেছে চেন্নাই

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, মে ১৯, ২০২৪
মোস্তাফিজের অভাব বোধ করেছে চেন্নাই

১৮ রানের কম ব্যবধানেই হারলে প্লে-অফ নিশ্চিত হয়ে যেত চেন্নাই সুপার কিংসের। কিন্তু পারল না শেষ পর্যন্ত।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে এর চেয়ে বেশি ব্যবধানে হেরে আসর থেকেই ছিটকে গেল তারা। রানরেটের ব্যবধানে তাদের টপকে প্লে-অফ নিশ্চিত করে বেঙ্গালুরু।

এবারের আসরের চেন্নাইয়ের হয়েই মাঠ মাতান মোস্তাফিজুর রহমান। দারুণ ছন্দেও ছিলেন তিনি। কিন্তু বাঁহাতি এই পেসার দেশে ফিরে আসার পর বোলিংয়ে ভারসাম্য হারিয়েছে চেন্নাই। বেঙ্গালুরুর বিপক্ষে হারের পর তেমনটাই বললেন চেন্নাই অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়।

তিনি বলেন, 'তিনজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের না থাকাটা বড় পার্থক্য গড়ে দিয়েছে। টপ অর্ডারে কনওয়েকে না পাওয়া, ইনজুরির কারণে দুজন গুরুত্বপূর্ণ  বোলারকে হারানো... প্রথম ম্যাচ থেকে অনেক চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছে আমাদের। পাথিরানার ইনজুরি থেকে ফিরে আসা, আবার ইনজুরিতে পড়া, একইসঙ্গে ফিজের অভাবও বোধ করেছি আমরা। এতো ইনজুরি থাকলে দলে ভারসাম্য রাখা কঠিন। '

জাতীয় দলের ব্যস্ততার কারণে দেশে ফেরার আগে চেন্নাইয়ের হয়ে ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করেন মোস্তাফিজ। প্রথম ম্যাচে ৪ উইকেট নিয়ে হয়েছিলেন ম্যাচসেরাও।

 

বাংলাদেশ সময় :০২০৮ ঘণ্টা, মে ১৯, ২০২৪

 এএইচএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।