ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

আড়াই কোটি রুপি বোনাস ফিরিয়ে দিলেন দ্রাবিড়!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
আড়াই কোটি রুপি বোনাস ফিরিয়ে দিলেন দ্রাবিড়!

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে ভারতীয় ক্রিকেট দলকে ১২৫ কোটি রুপি বোনাস দেওয়ার কথা জানায় দেশটির সর্বোচ্চ ক্রিকেট সংস্থা বিসিসিআই। সেখান থেকে ৫ কোটি রুপি বরাদ্দ রাখা হয়েছিল হেড কোচ রাহুল দ্রাবিড়ের জন্য।

বাকি সহকারী কোচরা পাচ্ছেন আড়াই কোটি রুপি করে।

সহকর্মীদের মধ্যে বৈষম্য এড়াতে আড়াই কোটি রুপি বোনাস ফিরিয়ে দিয়েছেন দ্রাবিড়। এমনটাই জানিয়েছে ভারতীয় বার্তা সংস্থা পিটিআই। বিসিসিআইয়ের একটি সূত্র এ বিষয়ে বলেন, ‘রাহুল সাপোর্ট স্টাফদের মতো তাকেও আড়াই কোটি রুপি দিতে বলেছেন। আমরা তাঁর অনুভূতিকে সম্মান জানাই। ’

দ্রাবিড়ের বাড়তি বোনাস ফিরিয়ে দেওয়ার ঘটনা এবারই প্রথম নয়। ২০১৮সালে ভারতের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের কোচ ছিলেন তিনি।  তখন দ্রাবিড়ের জন্য ৫০ লাখ রুপি রাখলেও কোচিং স্টাফের বাকি সদস্যদের ২০ লাখ রুপি করে দিয়েছিল বিসিসিআই। কিন্তু দ্রাবিড় তাদের অনুরোধ করেন সবাইকে সমান বোনাস দেওয়ার।

দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে বিশ্বকাপ জেতার পরপরই ভারতের হেড কোচের পদ ছাড়েন দ্রাবিড়। তার জায়গায় স্থলাভিষিক্ত হয়েছেন সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর। আসন্ন শ্রীলঙ্কা সিরিজ দিয়ে কাজ শুরু করবেন তিনি।

এদিকে বিশ্বকাপ জেতা প্রত্যেক খেলোয়াড় ৫ কোটি রুপি করে বোনাস পাচ্ছেন।

বাংলাদেশ সময়:১৫১৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।