ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আমার বাড়িতে হামলা হয়নি: লিটন দাস

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
আমার বাড়িতে হামলা হয়নি: লিটন দাস

গণঅভ্যুত্থানের মাধ্যমে ক্ষমতার পালাবদল হয়েছে বাংলাদেশে। ছাত্র-জনতার বিক্ষোভের মুখে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা।

তার দায়িত্ব ছাড়ার পর দেশের বেশ কিছু স্থানে আওয়ামী লীগ নেতাদের ওপর হামলা হয়।  

আগুন দেওয়া হয় দলটির সাবেক সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নড়াইলের বাড়িতে। সেই ঘটনার ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ছড়িয়ে পড়ে। কিন্তু ছবিটিকে ঘিরে পরে গুজব ছড়ায়, ওপেনার লিটন দাসের বাড়িতে আগুন দেওয়া হয়েছে। এতদিন পর খবরটি সত্য নয় জানিয়ে ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট দিয়েছেন।  

তার স্ট্যাটাসটি হুবুহু তুলে দেওয়া হলো-

প্রিয় দেশবাসী, সকলের প্রতি শ্রদ্ধা রেখে একটি বিষয় অবগত করতে চাই। সাম্প্রতিক কালে বিভিন্ন মিডিয়াতে একটি খবর প্রচার হয়েছে আমাদের বাড়িতে হামলার ঘটনা নিয়ে, যার কোন সত্যতা নেই। কেউ এইসব গুজবে কান দিবেন না। আমি এবং আমার পরিবার এখন পর্যন্ত সম্পূর্ণ নিরাপদে রয়েছি। আমি বিশ্বাস করি আমাদের দেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এই দেশে আমরা সকল ধর্ম, বর্ণ নির্বিশেষে যেন একসাথে সামনে এগিয়ে যেতে পারি সেটাই এখন আমাদের একমাত্র মূলমন্ত্র হওয়া উচিত। আমার দিনাজপুরবাসীসহ পুরো দেশ একে অন্যের রক্ষায়  যেভাবে নিয়োজিত ছিলেন সেটা সত্যিই প্রশংসনীয় এবং আমি কৃতজ্ঞ। আমি আশা করবো  ভবিষ্যতেও আমরা সবাই একসাথে থাকবো এবং সকল ধরনের সহিংসতা থেকে দূরে রাখবো এই দেশটাকে । কারণ দেশটা আমাদের সবার।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।