ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

জেলা ক্রীড়া সংস্থাগুলোর অযোগ্য লোকদের বিদায় চান সাইফউদ্দিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
জেলা ক্রীড়া সংস্থাগুলোর অযোগ্য লোকদের বিদায় চান সাইফউদ্দিন

সদ্য গঠিত ১৭ সদস্যের অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টার দায়িত্ব পেয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। তাঁর প্রতি ক্রীড়াঙ্গনের সংস্কার করার আহ্বান জানিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

 

আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া দায়িত্ব নেওয়ার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন সাইফউদ্দিন। যেখানে তিনি নতুন যুব ও ক্রীড়া উপদেষ্টাকে অভিনন্দন জানিয়েছেন। সেই সঙ্গে জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থাগুলোতে থাকা অযোগ্য লোকদের বিদায় করে যোগ্যদের দায়িত্বে আনার আহ্বান।

সাইফউদ্দিন লিখেছেন, ‘অভিনন্দন আসিফ মাহমুদ ভাই। আপনি যেহেতু কুমিল্লার সন্তান আমি পার্শ্ববর্তী জেলার ফেনীর ছেলে হিসেবে আপনার প্রতি অনুরোধ থাকবে সারা বাংলাদেশের সমস্ত জেলা ক্রীড়া সংস্থার অযোগ্য লোকদের বিদায় করে, যারা সত্যিকারের ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক, দেশকে ভালোবেসে এবং দেশের ক্রীড়াঙ্গন নিয়ে কাজ করতে চায় এমন লোকদের জায়গা করে দিন। দুর্নীতমুক্ত ক্রীড়াঙ্গন এবং সমাজ চাই আমরা| ডক্টর ইউনুস স্যার একটা কথা বলেছিল গত পরশুদিন সম্ভবত পুরানদের দিয়ে আর কিছু হবে না কারণ তাদের চিন্তা ভাবনা পুরনো। ’

এর আগে গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মুখে পদত্যাগ করে দেশ ছেড়ে ভারতে আশ্রয় নেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সংসদ বিলুপ্ত করে গঠন করা হয়েছে অন্তর্বর্তী সরকার।  

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।