ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

অনুশীলনে বৃষ্টির হানা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৪
অনুশীলনে বৃষ্টির হানা

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম চট্টগ্রাম থেকে: টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে বৃহস্পতিবার হংকং মুখোমুখি হবে বাংলাদেশের সঙ্গে। প্রস্তুতি ম্যাচে জয়ের পর প্রথম রাউন্ডে গ্রুপপর্বেও দু’টি জয় পেয়েছে তারা।



বুধবার দুপুরে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করতে নামে বাংলাদেশ দল। প্রায় এক ঘণ্টার কম সময়  অনুশীলন করার পর গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়। বৃষ্টির সঙ্গে ছিলো রোদ। যেনো রোদ-বৃষ্টির খেলা। বৃষ্টির হানায় অনুশীলন বন্ধ করে তামিম-সাকিব-মুশফিকরা।

জয়ের ধারায় ফিরে দলের আত্মবিশ্বাসও বেড়ে গেছে। সেই আত্মবিশ্বাসী মনোভব নিয়ে খেলতে চান শেষ ম্যাচটিও। তাই তো দুই ম্যাচ জিতে সুপার টেন অনেকটা নিশ্চিত হওয়ার পরও বসে ছিলো না মুশফিক বাহিনী।

প্রথমে ফুটবল খেলে গা গরম করে নেয় তারা। এরপর কেউ বল, আবার কেউ নেটে ব্যাটিং অনুশীলন করেন। জাতীয় দলের কোচ শেন জার্গেনসেনের তত্ত্বাবধানে অনুশীলন করেন মুশফিক, সাকিব, রাজ্জাকরা।

এ সময় হঠাৎ কালো মেঘে ঢেকে যায় চট্টগ্রামের আকাশ। বইতে থাকে হালকা বাতাস। শুরু হয় গুড়ি গুড়ি বৃষ্টি। ক্রিকেটাররা ব্যাট-প্যাড গুছিয়ে ড্রেসিংরুমের পথ ধরেন। খানিক বাদে বৃষ্টি থেমে, আবারো সূর্যের দেখা মেলে। তখন আর কেউ মাঠে নামেননি। ড্রেসিংরুমেই খোশগল্পে মেতে উঠেন তারা। এর কিছুক্ষণ পর মাঠ ত্যাগ করে হোটেলের উদ্দেশে যাত্রা করে টাইগারা।

আর মুশফিকদের প্রতিপক্ষ হংকংয়ের অনুশীলনের কথা থাকলেও মাঠে আসেনি তারা। হোটেলে শুয়ে বসে বিশ্রাম নেয় হংকংয়ের খেলোয়াড়রা।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, ১৯ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa