ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

আমিরাতকে চাপে রেখেছে জিম্বাবুয়ে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৪
আমিরাতকে চাপে রেখেছে জিম্বাবুয়ে

সিলেট স্টেডিয়াম থেকে: সুপার টেনে উঠতে হলে অবশ্যই জিততে হবে, এমন চাপ নিয়েই সংযুক্ত আরব আমিরাতকে মোকাবিলা করতে মাঠে নামছে জিম্বাবুয়ে। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের কাছে শেষ বলে হেরেছিল তারা।

আর দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে শেষ বলে জিতেছে টেলর বাহিনী। শুরুতেই দুটি উইকেট তুলে নিয়ে প্রতিপক্ষকে চাপে রেখেছিল তারা।

৮ রানে দুই উইকেট হারায় আমিরাত। তেন্দাই চাতারা তার প্রথম ওভারেই সাইমন আনোয়ারকে টেললের ক্যাচ বানান। এক বল বিরতিতে রান আউট ফাইজান আসিফ।

এরপর স্বপ্নীল পাতিল ও খুররম খানের ৫৮ রানের জুটিতে হাল ধরেছিল আমিরাত। এই জুটি ভাঙতেই আবারও ব্যাটিং ধসের মুখোমুখি তারা।

শন উইলিয়ামসের বলে এলটন চিগুম্বুরার তালুবন্দি হয়ে খুররম আউট হলে এই জুটি ভাঙে। ৬৬ থেকে ৭৫ রানের মধ্যে চারটি উইকেট হারায় আমিরাত। স্বপ্নীল ৩০ রানে সিকান্দার রাজার এলবিডব্লুর ফাঁদে পড়েন।  

আমজাদ আলীকে আউট করে সাজঘরে ফেরান উইলিয়ামস। চারটি রান করে রান আউট রোহান মোস্তফা।
 
জিম্বাবুয়ে দল: হ্যামিলটন মাসাকাদজা, সিকান্দার রাজা, ব্রেন্ডন টেলর, এলটন চিগুম্বুরা, শন উইলিয়ামস, ভুসি সিবান্দা, টিমিসেন মারুমা, প্রসপার উতসেয়া, তিনাশে পানিয়াঙ্গারা, তেন্দাই চাতারা ও নাতসাই মুশাঙ্গুই।

সংযুক্ত আরব আমিরাত: আমজাদ আলী, ফাইজান আসিফ, খুররম খান, সুমিত পাতিল, সাইমন আনোয়ার, আমজাদ জাভেদ, রোহাম মোস্তফা, সন্দীপ সিলভা, আহমেদ রেজা, কামরান শাজাদ ও মানজুলা গুরুজে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, ২১ মার্চ ২০১৪, আপডেট ১২২২ ঘণ্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।