ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখলো ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫
ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখলো ভারত সংগৃহীত

ঢাকা: কার্লটন মিড ত্রিদেশীয় সিরিজে বৃষ্টিতে পরিত্যাক্ত হয়েছে অস্ট্রেলিয়া-ভারতের ম্যাচটি। সিডনীতে অনুষ্ঠিত এ ম্যাচের ১৬ ওভার পরই বৃষ্টি হানা দিলে খেলা বন্ধ হয়ে যায়।



পরে অনবরত বৃষ্টি হতে থাকলে অ্যাম্পায়ারা ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করেন। আর এ ম্যাচ থেকে দুই পয়েন্ট পেয়ে ফাইনালের আশা এখনও বাঁচিয়ে রাখলো ভারত।

ম্যাচে ১৬ ওভার শেষে প্রথমে ব্যাটিংয়ে নামা ভারতের স্কোর ছিল দুই উইকেটে ৬৯ ‍রান। ব্যাটিংয়ে নেমে আরো একবার ব্যর্থ হন শিখর ধাওয়ান। তিনি ৮ রান করে মিচেল স্টার্কের বলে আউট হন। আর তিন নম্বরে নামা আম্বাতি রাইডু ২৩ রান করে মিচেল মার্শের বলে আউট হন।

এদিকে এ আসরের ফাইনালের আশা এখনও আছে ভারতের সামনে। তবে ফাইনালে যেতে হলে দলটিকে আগামী শুক্রবার পার্থে ইংল্যান্ডের বিপক্ষে বোনাস পয়েন্ট সহ জিততে হবে।

বর্তমানে পয়েন্ট টেবিলে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৫ পয়েন্ট। যেখানে ইংলিশদের পাঁচ ও ভারতের মাত্র দুই। সুতরাং পার্থের ম্যাচটি হবে দু’দলের অলিখিত সেমি-ফাইনাল।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।