ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বর্ষসেরা হতে সবচেয়ে এগিয়ে স্মিথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫
বর্ষসেরা হতে সবচেয়ে এগিয়ে স্মিথ সংগৃহীত

ঢাকা: অসাধারণ একটি বছর কাটানোর পর অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার অ্যালান বোর্ডার মেডেল পেতে যাচ্ছেন স্টিভেন স্মিথ। তবে সিডনীতে মঙ্গলবার রাতের এ অনুষ্ঠানে ট্রফিটি পেতে হলে স্মিথকে প্রতিদ্বন্দ্বীতা করতে হবে ডেভিড ওয়ার্নারের সঙ্গে।



ওয়ার্নারের সামনে সুযোগ রয়েছে বর্ষসেরা টেস্ট ক্রিকেটার হবার। তবে গত বছর ওয়ানডের পারফর্ম কিছুটা নেতিবাচক থাকায় অ্যালান বোর্ডার মেডেল পেতে চিন্তায় থাকতে হবে।

টি-টোয়েন্টিতে বর্ষসেরা হতে পারেন অ্যারন ফিঞ্চ। যা তিনি গতবারও হয়েছিলেন। আর দলের অভিজ্ঞ ক্রিকেটার মাইকেল ক্লার্ক, শেন ওয়াটসন ও মিচেল জনসন গত বছর তেমন উজ্জ্বল পারর্ফম না করায় তাদের সম্ভাবনা কম থাকছে।

অ্যালান বোর্ডার মেডেল ও টেস্টের বর্ষসেরা মনোনীত তিন ক্রিকেটার হলেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও মিচেল জনসন। আর ওডিআইতে রয়েছেন স্টিভেন স্মিথ, জেমস ফকনার ও অ্যারন ফিঞ্চ। পাশাপাশি টি-২০তে রয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল, অ্যারন ফিঞ্চ ও ক্যামেরুন হোয়াইট।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।