ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বড় জয় পেয়েছে মানারাত ইন্টারন্যাশনাল

স্পোর্টস টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
বড় জয় পেয়েছে মানারাত ইন্টারন্যাশনাল

ঢাকা: মোহম্মদপুরের ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর খেলার মাঠে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় দিনের দ্বিতীয় খেলায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ৮ উইকেটে হারিয়েছে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিককে।

আগে টস জিতে এশিয়া প্যাসিফিক ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়।

নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে এশিয়া প্যাসিফিক ১২৮ রান সংগ্রহ করে। দলের হয়ে এ রান সংগ্রহে বড় ভূমিকা রাখেন চার নম্বরে ব্যাটিংয়ে নামা সোয়েব। ৪১ বলে ৮টি চার আর দুটি ছয়ে তিনি করেন ইনিংস সর্বোচ্চ ৬১ রান।

এছাড়া তারিফ ১৮, ইমরান ১৭ ও ইমাম ১১ রান করেন। মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হয়ে দুটি উইকেট নেন ফয়েজ।

১২৯ রানের টার্গেটে খেলতে নেমে এক ওভার ও ৮ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় মানারাত ইন্টারন্যাশনাল। দলের দুই ওপেনার আশিষ ৪১ বলে ৪১ আর সজীব ১৭ বলে ১৯ রান করেন। তবে, দলের জয়ে বড় ভূমিকা রাখেন তিন নম্বরে ব্যাটিংয়ে নামা তেহরান।

তেহরান ৪৪ বলে করেন অপরাজিত ৫৬ রান। তিনি ৮টি চার আর একটি ছয়ে তার ইনিংসটি সাজান। তবে, ম্যাচ সেরার পুরস্কার উঠে এশিয়া প্যাসিফিকের সোয়েবের হাতে।

বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্রিকেটের মাধ্যমে সৌহার্দ্য সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটে। আর এই টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে বাংলানিউজটোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ২৮ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।