ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ফকনারের বিশ্বকাপে খেলা নিয়ে সংশয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
ফকনারের বিশ্বকাপে খেলা নিয়ে সংশয় ছবি : সংগৃহীত

ঢাকা: বিশ্বকাপ শুরু হতে দু’সপ্তাহও বাকি নেই। এমন সময়েই ইনজুরি দুশ্চিন্তায় অস্ট্রেলিয়া।

আজ ইংল্যান্ডের বিপক্ষে কার্লটন মিড ওডিআই সিরিজের ফাইনালে ইনজুরি আক্রান্ত হয়ে মাঠ ত্যাগ করেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার জেমস ফকনার। তাই তার বিশ্বকাপে খেলা নিয়ে কিছুটা হলেও সংশয় তৈরি হয়েছে।

যতক্ষণ মাঠে থেকেছেন সেরাটা দিয়ে গেছেন ফকনার। তার অপরাজিত ৫০ রানের ওপর ভর করে ২৭৮ রান তোলে অজিরা। ২.৩ ওভার বোলিং করে ১১ রানের বিনিময়ে নিয়েছেন এক উইকেট। নিজের তৃতীয় ওভারের তৃতীয় বলটি করার পরেই সাইড স্ট্রেইনে(মাংসপেশী) টান পড়ায় মাঠ ত্যাগ করেন ফকনার। মাঠ ছাড়াতেই অস্ট্রেলিয়ান শিবিরে রাজ্যের হতাশা নেমে আসে।

তবে, ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে ফকনারের বিশ্বকাপে খেলার বিষয়ে সংশয় আছে কি না সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা হয়নি। ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণীতে দলীয় অধিনায়ক জর্জ বেইলি রসিকতা করে বলেন, ‘আজকের ম্যাচে ফকনার চমকপ্রদ পারফরমেন্স দেখিয়েছে। ’ যদিও ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন ব্যাটিংয়ে ৯৫ রান ও বোলিংয়ে ৪ উইকেট নেওয়া গ্লেন ম্যাক্সওয়েল।

উল্লেখ্য, শেষ পর্যন্ত যদি ফকনার ইনজুরি মুক্ত না হন সেক্ষেত্রে তার জায়গায় ময়েজেস হেনরিকস বা শন মার্শের মধ্যে যেকোনো একজন সুযোগ পাবেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘন্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।