ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বেড়েই চলেছে নারাইনের রহস্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
বেড়েই চলেছে নারাইনের রহস্য সুনীল নারাইন

ঢাকা: সদ্যই ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নেন সুনীল নারাইন। এবার ক্যারিবীয়ান ক্রিকেট লিগের দল ত্রিনিদাদ এন্ড টোবাগো থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছেন রহস্যময়ী এই স্পিনার।



নারাইন ছাড়াও ত্রিনিদাদ থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন ডোয়াইন ব্রাভো, কাইরন পোলার্ড, রবি রামপল ও কেভিন কুপার।

প্রথম শ্রেণীর ক্রিকেট টুর্নামেন্ট প্রফেশনাল ক্রিকেট লিগে (পিসিএল) ছয় দলের মধ্যে পাঁচ নম্বরে ত্রিনিদাদ। এমতাবস্থায় দলের তারকা ক্রিকেটারদের সড়ে যাওয়াটা তাদের জন্য একটি বড় ধাক্কাই বটে।

নারাইন তার বোলিং অ্যাকশন পুরোপুরি শোধরানোর জন্যই মূলত প্রথম শ্রেণীর ক্রিকেট থেকে সড়ে দাঁড়িয়েছেন। পেস বোলার কুপার একই কারণে বিরতি নিয়েছেন। আর অলরাউন্ডার ব্রাভো তার না খেলার বিষয়টি দলের ম্যানেজম্যান্টের কাছে নিশ্চিত করেন। উইন্ডিজ দলের সাবেক এই অধিনায়ক কিছুদিন আগে টেস্ট ক্রিকেটকে বিদায় জানান।

অপরদিকে, রামপল ও পোলার্ড নিজেদের ইনজুরি সমস্যার কারণে নাম প্রত্যাহার করেছেন। উল্লেখ্য, ত্রিনিদাদ থেকে সড়ে দাঁড়ানো পাঁচ ক্রিকেটারদের মধ্যে কেউই ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াডে নেই।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘন্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।