ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়েই নজর দেবে টাইগাররা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়েই নজর দেবে টাইগাররা

ঢাকা: বিশ্বকাপকে সামনে রেখে প্রথম আনঅফিসিয়াল প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ অস্ট্রেলিয়া একাদশের বিপক্ষে মঙ্গলবার মাঠে নামবে। ব্রিসবেনের ডে ম্যাচের আগে বেশ ভালোভাবেই প্রস্তুতি সম্পন্ন করেছে টাইগাররা।



অস্ট্রেলিয়া একাদশটি যথেষ্ট শক্তিশালী। এই ম্যাচে মাঠে নামার সম্ভাবনা রয়েছে ইনজুরি আক্রান্ত অজি অধিনায়ক মাইকেল ক্লার্কের।

বাংলাদেশ দলের টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, ‘এই ম্যাচে মোট ১৩ জন ক্রিকেটারকে খেলানো যাবে। যতটুকু জানি প্রস্তুতি ম্যাচে বাংলাদেশেরও মোট ১৩ জন ক্রিকেটার খেলবেন। এর মধ্যে তামিম খেলছে না এটা নিশ্চিত করেই বলা যায়। এছাড়াও খুব সম্ভবত একজন বোলারকে না খেলানোর সিদ্ধান্ত নিতে পারে টিম ম্যানেজম্যান্ট। কারণ ব্যাটিং অনুশীলনটাই আমাদের জন্য বেশি গুরুত্বপূর্ণ। ’

প্রতিপক্ষ অস্ট্রেলিয়াকে বেশ শক্তিশালী বলেই মনে করছেন বাংলাদেশ দলের টিম ম্যানেজার, ‘ওদের কাউকেই ছোট করে দেখার সুযোগ নেই। আমাদের সেরা খেলাটাই খেলতে হবে। ’

উইল বসিস্তো, হ্যারি কনওয়ে, গ্রেগোরি, ক্রিস লেন, ডেভিড মুডি, জ্যারন মরগান, জেমস মারহেড, জেমস পিয়ারসন, নিক স্টিভেন্স, অ্যাশটন টার্নার, টিম ভ্যান ডার ও সেন উইলিসকে রেখে দল ঘোষণা করা হয়েছে। দ্বিতীয় ম্যাচে ক্রিস লেনের জায়গায় খেলবেন ক্লার্ক।   তবে প্রথম ম্যাচেও দেখা যেতে পারে তাকে।

৫ ফেব্রুয়ারি একই প্রতিপক্ষের বিপক্ষে দ্বিতীয় আনঅফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফিরা।

বাংলাদেশ সময়:২১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।