ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ক্লার্ককে নিয়ে শঙ্কা কাটছে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৫
ক্লার্ককে নিয়ে শঙ্কা কাটছে মাইকেল ক্লার্ক

ঢাকা: অস্ট্রেলিয়া ক্রিকেট দলের নিয়মিত অধিনায়ক মাইকেল ক্লার্কের ফিটনেস নিয়ে শঙ্কা প্রায় কেটে গেছে। বৃহস্পতিবার বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় আন-অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়া একাদশের হয়ে খেলেছেন ক্লার্ক।



ব্রিসবেনের অ্যালান বোর্ডার ফিল্ডে এদিন ব্যাটিং-বোলিং দুটোই করেছেন ক্লার্ক। ফিল্ডিংয়েও তিনি ছিলেন সাবলীল। বাংলাদেশের সাকিব আল হাসানের ক্যাচটি তিনিই নিয়েছেন।

মাইকেল ক্লার্ক এ দিন দু’ওভার বোলিং করেন। এরপর ১৯৪ রানের সহজ টার্গেটে ব্যাটিয়ে নেমে ৩৬ বলে ৩৪ রান করেন।

ম্যাচ শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ক্লার্ক বলেন, ‘আন্তর্জাতিক ম্যাচ খেলতে হলে আরেকটু সময়ের প্রয়োজন। পুরোপুরি ফিট অনুভব করার কাছাকাছি চলে এসেছি। তবে আমি ভাগ্যবান নিজেকে ফিট করার জন্য প্রচুর সময় আমি পেয়েছি। ’

তিনি আরো বলেন, আমি চেষ্টা করছি যত দ্রুত ফিট হওয়া যায়। এরপর বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে সিদ্ধান্ত নেব।

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড ২১ ফেব্রয়ারি বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ পর্যন্ত অপেক্ষা করবে ক্লার্কের জন্য। এরপরও ক্লার্ক আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য ফিট না হলে তার পরিবর্তে স্টিভেন স্মিথকে অজি দলের অধিনায়কত্ব দেয়া হবে।

প্রসঙ্গত, ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ চলাকালীন সময়ে তার হ্যামস্ট্রিংয়ে নতুন করে চোট পড়ে। এরপর থেকেই তিনি মাঠে নিয়মিত হতে পারছিলেন না।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, ০৫ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।