ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সিপিএলে আবারো সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৫
সিপিএলে আবারো সাকিব

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) পরবর্তী আসরে এবার দেখা যাবে বাংলাদেশের ক্রিকেট প্রাণ আর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। সিপিএলে তিনি সেন্ট লুসিয়ার হয়ে খেলবেন।



আসন্ন সিপিএলকে সামনে রেখে বৃহস্পতিবার এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ৬টি ভিন্ন ফ্রাঞ্চাইজি ভিত্তিক দলের ড্র সম্পন্ন হয়। এ অনুষ্ঠানে সাকিবের বেজ প্রাইজ ধরা হয়েছিল ৫০ হাজার মার্কির ডলার। আর এ মূল্যে সাকিবকে কিনে নেয় সেন্ট লুসিয়া।

এ দলটিতে আরো খেলবেন কেভিন পিটারসেন, ড্যারেন স্যামি, রস টেইলর, কেমার রোচ, ফিডেল অ্যাডওয়ার্ডসদের মতো তারকারা।

আসন্ন সিপিএলে সর্বোচ্চ মূল্য পেয়েছেন শহীদ আফ্রিদি, কিরন পোলার্ড, সুনীল নারাইন, ক্রিস গেইল, ড্যারেন স্যামি, ডোয়াইন ব্রাভো। তারা ১ লাখ ৫০ হাজার মার্কিন ডলারে চুক্তিবদ্ধ হয়েছেন।

এর আগে সাকিব ২০১৩ সালে বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে সিপিএলে খেলেছেন। সেবার তিনি ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর বিপক্ষে ৪ ওভার বল করে ৬ রান খরচায় এক মেডেনসহ ৬টি উইকেট পেয়েছিলেন। পরের বছর সিপিএলে অংশ নিতে গিয়ে সাকিবকে মাঝপথ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিষেধাজ্ঞার কারণে দেশে ফিরে আসতে।

সাকিবের ৬ রানে ৬ উইকেটঃ



বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ০৬ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।