ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ক্রাইসচার্চ ও মেলবোর্নে বিশ্বকাপের উদ্বোধনী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৫
ক্রাইসচার্চ ও মেলবোর্নে বিশ্বকাপের উদ্বোধনী

ঢাকা: নিউজিল্যান্ডের ক্রাইসচার্চ ও অস্ট্রেলিয়ার মেলবোর্নে অনুষ্ঠিত হবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৫ এর উদ্বোধনী অনুষ্ঠান। আগামী ১২ ফেব্রুয়ারি একই দিনে দু’দেশে অনুষ্ঠিত হবে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় ‍আসরের উদ্বোধনী অনুষ্ঠান।



ক্রাইসচার্চের অনুষ্ঠানটি হবে পুরোপুরি উন্মুক্ত। যেখানে স্টেজ মাতাবেন সলো থ্রি মিও, গিনি ব্ল্যাকমোর ও হাইলি ওয়েস্টার্নের মত তারকারা। পাশাপাশি থাকবেন কিউই কিংবদন্তি স্যার রিচার্ড হ্যাডলি, স্টিফেন ফ্লেমিং ও বর্তমান অধিনায়ক ব্রেন্ডন ম্যাকালাম।

অন্যদিকে মেলবোর্ন অনুষ্ঠানে থাকবেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। অনুষ্ঠানে থাকবে দেশীও সংস্কৃতি ও সঙ্গীত পারফরম্যান্সের বিশেষ কয়েকটি মুহূর্ত। পাশাপাশি ১৪টি দেশের আইকনিকরা উপস্থিত থাকবেন।

ক্রাইসচার্চ ও মেলবোর্নের দুটি অনুষ্ঠানই বিশ্বব্যাপী প্রচার করবে স্টার স্পোর্টস ও এর লাইসেন্সকৃত টিভি গুলো। অস্ট্রেলিয়ায় প্রচার করা হবে ফক্স স্পোর্টস ও নাইন নেটওয়ার্কে। অন্যদিকে নিউজিল্যান্ডে অনুষ্ঠানটি দেখা যাবে স্কাই স্পোর্টেসের চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।