ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

দিন শেষে সমানে সমান খুলনা-রংপুর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৫
দিন শেষে সমানে সমান খুলনা-রংপুর

ঢাকা: ১৬ তম ওয়ালটন জাতীয় ক্রিকেট  লিগের তৃতীয় রাউন্ডের খেলায়  রংপুর বিভাগ এবং খুলনা বিভাগের মধ্যকার খেলায় প্রথম দিন শেষে রংপুর বিভাগের সংগ্রহ ছয় উইকেটে ২৬১ রান।   আরিফুল হক ৪২ এবং সোহরাওয়ার্দী শুভ পাঁচ রানে অপরাজিত আছেন।



রোববার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে খুলনা বিভাগ টসে জিতে ফিল্ডিং নেয়।   দলীয় ৩৬ রানের মধ্যে  দুই উইকেট হারিয়ে চাপে পড়ে রংপুর বিভাগ।
 
তবে, তৃতীয় উইকেটে নাইম ইসলাম এবং তারিক আহমেদ ৯৩ রান যোগ করে পরিস্থিতি সামাল দেন। কিন্তু, দলীয় ১২৯ রানের মাথায় রবিউল ইসলাম রবি নাইমকে এল বি ডব্লুর ফাঁদে ফেলে খুলনাকে ব্রেক থ্রু এনে দেন। নাইম  ব্যাট থেকে আসে ৪৪ রান। দলীয় ১৩০ রানের মাথায় ৬৩ রান করে তারিক আহমেদ আউট হলে চতুর্থ উইকেটে পতন ঘটে।
 
মাহমুদুল হাসান এবনং ধীমান ঘোষ  পঞ্চম উইকেট জুটিতে ৫০ রান করে রংপুরকে স্বস্তি এনে দেন।   ধীমান ৩১ রান আব্দুর রাজ্জাকের বলে এলবি ডব্লু হলে রংপুরের স্কোর দাঁড়ায় পাঁচ উইকেটে ১৮৬ রান।
 
দিনের শেষ দিকে মোস্তাফিজুর রহমান মাহমুদুল হাসানের উইকেট তুলে নিলে  রংপুরের স্কোর দাঁড়ায় ছয় উইকেটে  ২৩৬ রান।  
 
খুলনা বিভাগের হয়ে রবিউল ২৪ রানে নেন দুই উইকেট।
 
বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।