ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ভারত নয়, চাপে থাকবে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৫
ভারত নয়, চাপে থাকবে পাকিস্তান ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের ব্যাটিং তারকা রোহিত শর্মা মনে করেন, বিশ্বকাপের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া নয়, চাপে থাকবে পাকিস্তান। তিনি এটিও মনে করেন, বিশ্বকাপের প্রথম ম্যাচটি সব দলের জন্যই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।



এবারই প্রথমবারের মতো বিশ্বমঞ্চে নামছেন ক্রিকেট ইতিহাসের দুটি ডাবল সেঞ্চুরি হাঁকানো একমাত্র ক্রিকেটার রোহিত শর্মা। বিশ্বকাপের মিশন তিনি শুরু করবেন পাকিস্তানের বিপক্ষে মাঠে নেমে। মেগা এ ইভেন্টেও তিনি নিজের জাত চেনাতে বদ্ধ পরিকর।

রোহিত সংবাদকর্মীদের বলেন, বিশ্বকাপের প্রথম ম্যাচে আমরা নাই, চাপে থাকবে পাকিস্তান। তারাই একমাত্র দল যারা বিশ্বকাপের আসরে আমাদের কখনো হারাতে পারেনি। তাই আমরা সে ম্যাচে জয় নিয়ে এগিয়ে থাকতে চাই।

তিনি আরও যোগ করেন, পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি অবশ্যই বড় ম্যাচ। আমরা এ বড় ম্যাচের জন্য সম্পূর্ণ প্রস্তুত। নিজেদের সেরাটা দিয়েই সে ম্যাচে খেলবো আমরা। আর প্রতিটি দলের জন্য নিজেদের প্রথম ম্যাচটি অবশ্যই গুরুত্বপূর্ণ।

নিজেদের প্রসঙ্গে তিনি বলেন, একবার ভারতের জার্সি গায়ে দিলে আপনাকে সেরা ক্রিকেটটাই দিতে হবে। আমি নিজেও তাই করতে চাই। যখন বিশ্বকাপে ভারতের খেলা টেলিভিশনে দেখেছি, তখন নিজেই রোমাঞ্চিত হয়েছি। আর এবার আমি বিশ্বমঞ্চে মাঠেই থাকছি।

আগামী ১৫ ফেব্রুয়ারি পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে বর্তমান চ্যাম্পিয়ন ভারত। অ্যাডিলেডে বাংলাদেশ সময় সকাল ৯ টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ০৯ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।