ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

হাফিজের স্থলাভিষিক্ত হলেন জামশেদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৫
হাফিজের স্থলাভিষিক্ত হলেন জামশেদ সংগৃহীত

ঢাকা: আইসিসি কর্তৃক আনুষ্ঠানিক অনুমতি পেয়ে গেলেন নাসির জামশেদ। ইনজুরির কারণে পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড থেকে মোহাম্মদ হাফিজ ছিটকে পড়াতেই জামশেদের বিশ্বকাপ ভাগ্য খুলে যায়।



এর আগে পায়ের ইনজুরির কারণে হাফিজকে নিয়ে বেশ সংশয়ে ছিল পাকিস্তান টিম ম্যানেজম্যান্ট। গত তিন ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ইনজুরিতে ভোগেন এই ডানহাতি ব্যাটসম্যান।

এ মাসের ৬ তারিখে বোলিংয়ে নিষিদ্ধ থাকা হাফিজের অফিসিয়াল বোলিং টেস্ট করানোর কথা ছিল। কিন্তু, ফিটনেস না থাকায় পিসিবির আবেদনের প্রেক্ষিতে তারিখ পিছিয়ে পরে ১০ তারিখ নির্ধারণ করে আইসিসি। কিন্তু, যাকে নিয়ে এতো কিছু তিনিই শেষ পর্যন্ত বিশ্বকাপ থেকে ছিটকে পড়লেন।

পাকিস্তানের জন্য ইনজুরি যেন কাল হয়ে দাঁড়াল। এর আগে পেস বোলার জুনাইদ খান ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েন। ইতোমধ্যেই তার জায়গায় রাহাত আলীকে দলে নেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২৫ বছর বয়সী জামশেদ পাকিস্তানের হয়ে এ পর্যন্ত ৪৫টি ওয়ানডে ম্যাচ খেলে ৩৩.৬৪ গড়ে ১,৪১৩ রান সংগ্রহ করেছেন। আটটি হাফ সেঞ্চুরির পাশাপাশি তিনটি সেঞ্চুরি করেছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘন্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।