ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান দলে আবারো ইনজুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫
পাকিস্তান দলে আবারো ইনজুরি সোহেল খান

ঢাকা: পাকিস্তান শিবিরে আবারো ইনজুরির হানা। এবারে ইনজুরিতে পড়েছেন পেস বোলার সোহেল খান।

এর আগে পাকিস্তানের স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন উমর গুল, সাঈদ আজমল, জুনায়েদ খান আর মোহাম্মদ হাফিজের মতো তারকারা।

ইনজুরির কারণে উমর গুল বিশ্বকাপ স্কোয়াডের চূড়ান্ত দলে সুযোগ পাননি। অবৈধ বোলিং অ্যাকশনের নিষেধাজ্ঞায় থাকা সাঈদ আজমলের ঠাঁই হয়নি ১৫ সদস্যের পাকিস্তান দলে। সুযোগ পেয়েও নিজেকে ফিট প্রমাণ করতে না পারা জুনায়েদ খান শেষ মুহূর্তে ছিটকে পড়েছেন। আর ইনজুরির কারণে সর্বশেষ দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ হাফিজ।

এবারে পাক শিবিরকে দুঃচিন্তায় পেস ফেলেছে বোলার সোহেল খানের ইনজুরি।

সিডনির ব্লাকটাউন অলিম্পিক পার্ক, ওভালে বাংলাদেশের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে খেলার সময় ইনজুরিতে পড়েন সোহেল খান। ম্যাচে ৬ ওভার বল করার পর আর বোলিং মার্কে ফেরেন নি তিনি। তবে, তার আগে আনামুল হকের উইকেটটি পান সোহেল খান। ম্যাচে ১৮ রান দেন তিনি।

৩০ বছর বয়সী সোহেল খান পাকিস্তানের চূড়ান্ত একাদশে জায়গা করে নিয়ে বিস্ময় সৃষ্টি করেছিলেন। পাকিস্তানের মিডিয়া অফিসার সোহেল প্রসঙ্গে জানান, সোহেল পায়ের মাংসপেশীতে চোট পেয়েছেন। সে জন্য তাকে ছয় ওভারের পর আর বোলিংয়ে ফিরিয়ে আনা হয়নি। কিন্তু, সে কোনো সমস্যা ছাড়াই ঠিক ভাবে দৌঁড়াতে পারছে, আশা করছি খুব শিগগিরিই সোহেল সুস্থ হয়ে উঠবে।

১৯৯২ সালের চ্যাম্পিয়নরা প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে ৩ উইকেটে হারায়। ১৫ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে পাকিস্তান তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে। এছাড়া গ্রুপ পর্বে তারা দ. আফ্রিকা, জিম্বাবুয়ে, আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও আরব আমিরাতের বিপক্ষে খেলবে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ১০ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।