ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ম্যাচ শেষে উদ্বোধনী অনুষ্ঠানে মাশরাফিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
ম্যাচ শেষে উদ্বোধনী অনুষ্ঠানে মাশরাফিরা সংগৃহীত

ঢাকা: আর কয়েক ঘন্টা পরেই এগারোতম ওয়ানডে বিশ্বকাপের জ্বরে পুরো বিশ্ব কাঁপবে। আর তার আগেই বাংলাদেশ ক্রিকেট দল নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে হেরেছে আয়ারল্যান্ডের বিপক্ষে।

তবে, ম্যাচ হারলেও টাইগার দলপতি মাশরাফি যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার মেলবোর্নের সিডনি মায়ার মিউজিক বোলে।

সেখানে স্থানীয় সময় সন্ধ্যা ছয়টায় এবং বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান।

টাইগার দলপতির সঙ্গে সেখানে যোগ দিয়েছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তারা দু’জনই আয়ারল্যান্ডের ম্যাচ শেষ করে সিডনির ব্লাকটাউন ওভাল থেকে হেলিকপ্টারযোগে মেলবোর্নের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

বাংলাদেশের মুঠোফোন প্রতিষ্ঠান গ্রামীণফোন তৈরি করেছে ‘চলো বাংলাদেশ, চলো বিশ্ব উঠানে’ শিরোনামের গান। সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি শুন্য ব্যান্ডের এমিল ও নেমেসিস ব্যান্ডের জোহাদকে নিয়ে গানটি গেয়েছেন হাবিব ওয়াহিদ। এর কথা লিখেছেন আল আমিন ও মেহেদী আনসারী।

আর এ গানটিই উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের পক্ষে পরিবেশন করা হয়। সে সময় গানের তালে তালে মেতে উঠেন উপস্থিত বাংলাদেশী সমর্থকসহ অন্যরাও। তারা প্রিয় দেশের জাতীয় পতাকা হাতে অনুষ্ঠানে উপস্থিত হন। আর যে স্টেজে গানটির পরিবেশনা ছিল তার পেছনে বড় জায়ান্ট স্ক্রিনে ফুটে উঠে বাংলাদেশের লাল-সবুজের পতাকা।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ১২ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।