ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

রেকর্ড গড়বে পাক-ভারত ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
রেকর্ড গড়বে পাক-ভারত ম্যাচ ছবি : সংগৃহীত

ঢাকা: বিশ্বকাপ শুরুর দ্বিতীয় দিনেই মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত ও পাকিস্তান। এ ম্যাচটি ক্রিকেট ইতিহাসের সর্বাধিক দেখা ম্যাচ হিসেবে রেকর্ড গড়বে বলে জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড।



বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ইংল্যান্ড। সাদারল্যান্ডের মতে, স্বাগতিক দলের ম্যাচ ছাড়াও অনেক জনপ্রিয় ম্যাচ অনুষ্ঠিত হবে। যার মধ্যে ভারত-পাকিস্তান ম্যাচটি অন্যতম। উল্লেখ্য, অ্যাডিলেডে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় ম্যাচটি শুরু হবে।

সাদারল্যান্ড বলেন, ‘ফেব্রুয়ারির ১৫ তারিখে পাকিস্তান ও ভারতের মধ্যকার ম্যাচটি যে সবচেয়ে বেশি দেখা ম্যাচের মধ্যে শীর্ষে থাকবে ‍আমরা সেই ধারণাটাই করছি। শুধুমাত্র বিশ্বকাপেই নয় এটি ক্রিকেট ইতিহাসেই রেকর্ড গড়বে। সারা বিশ্বে বিলিয়ন পরিমান ক্রিকেটপ্রেমীরা এই ম্যাচটি দেখবে। ’

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান আরও বলেন, ‘ছয় মাস থেকে এক বছর আগেই অ্যাডিলেডে অনুষ্ঠিতব্য ম্যাচটির টিকিট শেষ হয়ে গেছে। মাত্র বিশ মিনিটেই টিকিট বিক্রির কাজ সম্পন্ন হয়েছে। ঐ ম্যাচটিকে ঘিরে স্টেডিয়ামের মধ্যে যে এক অবিশ্বাস্য পরিবেশ সৃষ্টি হবে সেটিও উদাহরণ হয়ে থাকবে। ’

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘন্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।