ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ভুল সিদ্ধান্ত নিয়েছে নির্বাচকরা: হাফিজ

স্পোর্ট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
ভুল সিদ্ধান্ত নিয়েছে নির্বাচকরা: হাফিজ মোহাম্মদ হাফিজ

ঢাকা: বিশ্বকাপের আগমুহূর্তে ইনজুরির কারণে দল থেকে বাদ পড়াটা মাথার উপর বজ্রপাত পড়ার সামিল। যেমনটি ঘটেছে মোহাম্মদ হাফিজের ক্ষেত্রে।

অ্যাঙ্কেল ইনজুরির কারণে পাকিস্তান স্কোয়াড থেকে বাদ পড়েছেন এই অলরাউন্ডার ক্রিকেটার। তবে, নির্বাচকদের এই সিদ্ধান্ত তিনি কোনোভাবেই মেনে নিতে পারছেন না।

দল থেকে বাদ পড়ায় লাহোরে ফিরে গেছেন হাফিজ। সেখানেই এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি পাকিস্তান দলের নির্বাচকদের সিদ্ধান্তে খুবই হতাশ। তারা ভুল সিদ্ধান্ত নিয়েছে। বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ইনজুরি কাটিয়ে উঠতে পারতাম। এমনকি বিশ্বকাপে পাকিস্তানের হয়ে মাঠে নামার জন্য মুখিয়ে ছিলাম। ’

এ মাসের ৩ তারিখে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ইনজুরিতে ভোগেন হাফিজ। তিন দিন পরেই তার অফিসিয়াল বোলিং টেস্ট করার কথা ছিল। কিন্তু, ইনজুরি সমস্যার কারণে তা আর হয়ে উঠেনি। শেষ পর্যন্ত বিশ্বকাপ থেকেই ছিটকে পড়েছেন।

এর আগে হাফিজের বাদ প্রসঙ্গে দলের কোচ ওয়াকার ইউনুস বলেছিলেন, ‘নিউজিল্যান্ডের বিপক্ষে ইনজুরিতে পড়ার পর ডাক্তাররা জানিয়েছিলেন ১০ থেকে ১৫ দিনের মধ্যে সে সুস্থ হয়ে উঠবে। কিন্তু, টিম ম্যানেজম্যান্ট তাকে নিয়ে ঝুঁকি নিতে চায় নি। ’

বাংলাদেশ সময়: ২১২২ ঘন্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।