ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপের টিকিট বিক্রি থেকে বিসিবির ১৫ কোটি টাকা আয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৫
বিশ্বকাপের টিকিট বিক্রি থেকে  বিসিবির ১৫ কোটি টাকা আয় ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিশ্বকাপের টিকিট বিক্রি থেকে বিসিবির আয় হয়েছে ১৫ কোটি টাকা। পাঠক নিশ্চয় চমকে গেছেন? ভাবছেন  অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে তাদের লভ্যাংশের কিছু অংশ দিয়েছে বাংলাদেশকে! নাহ পাঠক ২০১৪ ওয়ার্ল্ড টি-টৌয়েন্টির একক আয়োজক ছিল বাংলাদেশ।

সেখান টিকেট বিক্রি করে  ১৫ কোটি টাকা আয় করেছে বিসিবি জানিয়েছেন বোর্ড কর্তা নাজমুল হাসান পাপন।

শুক্রবার অন লাইন ক্রীড়া দৈনিক স্পোর্টস টোয়েন্টিফোর ডট কমের উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে এই কথা জানান নাজমুল হাসান পাপন।

মুলুত অপচয় রোধে সে আসরে কাউকে বিনামূল্যে টিকেট দেয়নি বিসিবি। নাজমুল হাসান পাপন বলেন, ‘সেবারও অনেক অনুরোধ এসেছিল বিভিন্ন জায়গা থেকে কিন্তু আমি প্রধানমন্ত্রীর কাছে গিয়ে বলি প্রথম টিকেটটা আপনার কাছে বিক্রি করতে চাই। তিনি কিনে নিলেন।

এরপর অন্য সবাইও কিনে নেন। কারণ আমরা যাদের ফ্রি টিকেট দিই তাদের কেনার সামর্থ্য রয়েছে। অনেক সময় দেখা যায় তারা আসেন না। টিকেটের হাহাকার থাকে কিন্তু টিকেট দিতে পারি না। সে সময় এভাবেই ১৫ কোটি টাকার টিকেট বিক্রি করে আয় করে ক্রিকেট বোর্ড। ’

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।