ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

অজি-ইংলিশ লড়াইয়ে ঝড়-বৃষ্টির শঙ্কা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫
অজি-ইংলিশ লড়াইয়ে ঝড়-বৃষ্টির শঙ্কা ছবি: সংগৃহীত

ঢাকা: মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) শুরু হয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার ক্রিকেটীয় যুদ্ধ। বিশ্বকাপ ক্রিকেটের একাদশ আসরের দ্বিতীয় ম্যাচটি বাংলাদেশ সময় শনিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টা (স্থানীয় সময় দুপুর ২টা ৩০ মিনিট) থেকে শুরু হয়েছে।



তবে, অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া অঙ্গরাজ্যের এ মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের শিরোপা জেতার প্রথম লড়াইয়েই হানা দিতে পারে ভারি বৃষ্টি ও প্রবল ঝড়।

রাজ্যের বিভিন্ন স্থানে শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতেই ঝড়-বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে স্থানীয় আবহাওয়া ‍অধিদফতর। অবশ্য রাজ্যের রাজধানী মেলবোর্নের খুব নিকটে কোথাও এখনও ভারি বৃষ্টিপাত বা ঝড়ের খবর পাওয়া যায়নি।

শুক্রবার (১৩ ফেব্রুয়ারি) রাতে প্রবল বৃষ্টিপাত ও ত‍ার প্রভাবে সৃষ্ট ঝড়ের কারণে ভিক্টোরিয়ার বিমানবন্দরে কিছু ফ্লাইটও বাতিল করা হয়েছে। একইসঙ্গে যাত্রী ও জনসাধারণকে সতর্ক থাকতে বলা হয়েছে।

পাশাপাশি আবহাওয়া অধিদফতর রাজ্যের দক্ষিণ ও পূর্বাঞ্চলীয় এলাকায় ভারি বৃষ্টিপাত ও আকস্মিক বন্যার পূর্বাভাস দিয়েছে।

স্কট উইলিয়ামস নামে একজন জ্যেষ্ঠ আবহাওয়াবিদ জানিয়েছেন, মেলবোর্নের পূর্বাঞ্চল ও বহিঃর্পূর্বাঞ্চলে বন্যার শঙ্কা থাকছে। তাছাড়া, বিকেল থেকেই মেলবোর্নের আকাশে মেঘের আনাগোনা দেখা যেতে পারে। আর সন্ধ্যায় ঝুম মেরে নামতে পারে বৃষ্টি, সঙ্গে হানা দিতে পারে ঝড়ও।

এখন প্রকৃতির ওপরই নির্ভর করছে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের শিরোপা জেতার লড়াই কতটুকু নির্বিঘ্ন থাকছে।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।