ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

প্রথম বিশ্বকাপ বলেই…!

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫
প্রথম বিশ্বকাপ বলেই…!

ঢাকা: এবারের বিশ্বকাপে পাকিস্তান দলে তরুণ খেলোয়াড়দের আধিক্য বেশি। তরুণ দলটিকে নিয়ে নিজেদের প্রথম ম্যাচেই চির-প্রতিদ্বন্দী ভারতের বিপক্ষে লড়তে হবে মিসবাহ-উল-হকের দলকে।



রোববার অ্যাডিলেড ওভালে কঠিন পরীক্ষা দিয়েই শুরু হচ্ছে পাকিস্তানের বিশ্বকাপ মিশন। পাক অধিনায়ক মিসবাহ-উল-হক এ দলটিকে নিয়েই আশাবাদী্ আগামিকালের ম্যাচে ভারতকে রুখে দিতে। তরুণ ক্রিকেটারদের প্রতি উৎসাহমূলক পরামর্শ দিয়েছেন এ পাক অধিনায়ক।

মিসবাহ বলেছেন, ‘বিশ্বকাপে আমরা ভারতকে একবারও হারাতে পারিনি-এটাই আমাদের দলের জন্য প্রেরণামূলক। তরুণ ও অভিজ্ঞদের নিয়ে গড়া দলটি এটিকে প্রেরনা হিসেবেই নিবে এবার। আমাদের দলের অনেক ক্রিকেটারই অনভিজ্ঞ। অনেক ক্রিকেটারেরই এটি প্রথম বিশ্বকাপ। প্রথম বিশ্বকাপ বলেই এটা তাদের কাছে প্রেরণামূলক হবে। ’

উল্লেখ্য, ১৯৯২ সালের বিশ্বকাপ থেকে শুরু করে পাকিস্তান বিশ্বকাপে এ পর্যন্ত পাঁচ বার মুখোমুখি হয়েও একবারও জয় পায়নি। তারণ্য আর অভিজ্ঞতার মিশেলে গড়া দলটিকে নিয়ে ভারতের বিপক্ষে জয় দিয়েই বিশ্বকাপ শুরু করতে চায় পাকিস্তান দল।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘন্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।