ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

স্বপ্ন সত্যি হয়েছে অ্যান্ডারসনের

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫
স্বপ্ন সত্যি হয়েছে অ্যান্ডারসনের কোরি অ্যান্ডারসন

ঢাকা: নিজ দেশের মাটিতে বিশ্বকাপ খেলতে মুখিয়ে ছিলেন নিউজিল্যান্ড অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন। ক্রাইস্টচার্চে শ্রীলংকার বিপক্ষে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ দিয়ে সে স্বপ্ন পূরণ হয়েছে তার।

শুধু মাঠে নামাই নয়, অ্যান্ডারসন নিজের সক্ষমতাও প্রমাণ করেছেন এ ম্যাচে। ২০১৫ বিশ্বকাপের প্রথম ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন তিনি।

অ্যান্ডারসনের অলরাউন্ড পারফরম্যান্সে শনিবার  বিশ্বকাপের উদ্বোধণী ম্যাচে শ্রীলঙ্কাকে ৯৮ রানে হারিয়েছে নিউজিল্যান্ড। এ ম্যাচে ৪৬ বলে ৭৫ রান এবং ১৮ রানে দুই উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন তিনি।

ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার হাতে নিয়ে ২৪ বছর বয়সি অ্যান্ডারসন বলেছেন, ‘নিজেদের মাঠে বিশ্বকাপ খেলতে পেরে আমি রোমাঞ্চিত। এটি আমার স্বপ্ন পূরণের বড় একটি উপাদান। ’

নিজের ব্যাটিং সম্পর্কে অ্যান্ডারসন বলেছেন, ‘উইকেটে নামার পর আমি কিছুটা নাভার্স ছিলাম। যদিও পরে তা কেটে গেছে। আমি সবসময়  ভিন্ন পরিকল্পনা নিয়ে মাঠে নামি। উইকেটে নামার পর মাঝে মাঝে অনেক কিছুই বদলে যায়। আমরা চেয়েছিলাম এমন স্কোর গড়তে-যা  জেতার জন্য যথেষ্ট হয়। ’

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।