ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

কিছুক্ষণের মধ্যে ভারত-পাকিস্তান ক্রিকেটযুদ্ধ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫
কিছুক্ষণের মধ্যে ভারত-পাকিস্তান ক্রিকেটযুদ্ধ ছবি: সংগৃহীত

ঢাকা: খানিকবাদেই অস্ট্রেলিয়ার অ্যাডিলেড ওভাল ময়দানে শুরু হচ্ছে ভারত-পাকিস্তান ক্রিকেটীয় মহাযুদ্ধ। ইতিহাস-পরিসংখ্যান ভারতকে এগিয়ে রাখলেও সেই ইতিহাস নতুন করে লেখার প্রত্যয় নিয়ে নামছে পাকিস্তান।



স্থানীয় সময় রোববার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে (বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টা) থেকে শুরু হচ্ছে এ হাইভোল্টেজ ম্যাচ। ক্রিকেট বিশ্বকাপের গ্রুপ পর্বের এ ম্যাচ পরবর্তী রাউন্ডে ওঠার ক্ষেত্রে খুব বেশি সমীকরণের না হলেও ভারত-পাকিস্তানের যুদ্ধ বলেই এ ম্যাচের প্রতি নজর থাকছে পুরো ক্রিকেট বিশ্বের।

এর আগে ১৯৯২, ৯৬, ৯৯, ২০০৩ ও ২০১১ বিশ্বকাপে মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান। প্রত্যেক লড়াইয়েই শেষ হাসি হেসেছে ভারত। মজার ব্যাপার হলো- এ পাঁচবারের লড়াইয়ে প্রতিবারই ময়দানে ছিলেন শচীন। এরমধ্যে আবার তিন লড়াইয়ের ‘সেরা যোদ্ধা’র পুরস্কারও পান লিটল মাস্টার। রোববার সেই ক্রিকেটপুত্রকে ছাড়াই মাঠে নামছে ভারত।

হাইভোল্টেজ এই রণে আম্পায়ারিংয়ের দায়িত্বে রয়েছেন আইজে গোল্ড ও রিচার্ড কেটেলবরা। আর টিভি আম্পায়ার হিসেবে থাকছেন এসজে ডাভিস।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।