ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টিকিট কেটে দেখতে হবে যুব বিশ্বকাপ

স্পোটস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
টিকিট কেটে দেখতে হবে যুব বিশ্বকাপ

ঢাকা: আগামী ২৭ জানুয়ারি শুরু হবে আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের একাদশতম আসর। ১৬টি দেশের অংশগ্রহণে বাংলাদেশের চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে মূলপর্বের ম্যাচগুলো।

যুবাদের বিশ্বকাপের খেলা টিকিট কেটেই দেখতে হবে দর্শকদের। বিসিবির প্রধান নির্বাহী কমকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
 
সোমবার (২৮ ডিসেম্বর) বিসিবি কার্যালয়ে সাংবাদিকদের নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আমরা টিকিটের ব্যবস্থা রাখছি। স্বল্প মূল্যেই মিলবে যুব বিশ্বকাপের টিকিট।
 
বিসিবির অন্য একটি সূত্র জানায়, সর্বনিম্ন টিকিটের মূল্য রাখা হচ্ছে ২০ টাকা। আর ফাইনাল ম্যাচের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হবে সর্বনিম্ন ৫০ টাকা।

প্রসঙ্গত, ১৯ দিনের টুর্নামেন্টে ভেন্যু হিসেবে থাকছে ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেট। সব মিলিয়ে মোট ৪৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ৯টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

আর মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ১৪ ফেব্রুয়ারির ফাইনালের মধ্য দিয়ে জমজমাট আসরটির পর্দা নামবে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
এসকে/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad