ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আমিরকে বরণ করে নিলেন হাফিজ-আজহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
আমিরকে বরণ করে নিলেন হাফিজ-আজহার ছবি : সংগৃহীত

ঢাকা: নিউজিল্যান্ড সফর সামনে রেখে মোহাম্মদ আমিরকে সম্মিলিতভাবে স্বাগত জানিয়েছে পাকিস্তান দল। আমিরের বিরোধিতা করে আসলেও এবার নিজেদের দৃষ্টিভঙ্গি বদলেছেন মোহাম্মদ হাফিজ ও আজহার আলী।

এতেই সতীর্থদের সামনে কান্নায় ভেঙে পড়েন পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটানো এ বাঁহাতি পেসার। সংবাদ সংস্থা পিটিআই’র বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে এমন খবরই প্রকাশিত হয়েছে।

গত ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে রয়েছেন আমির। পাকিস্তান দলে প্রত্যাবর্তনের ধাপ হিসেবে আমিরকে এতে যুক্ত করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু, আমির থাকায় কন্ডিশনিং ক্যাম্প বর্জন করে বসেন হাফিজ ও আজহার। তবে পিসিবির সঙ্গে আলোচনার পরই নিঃশর্তভাবে অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন দু’জন।

সূত্রমতে, ইতোমধ্যেই পাকিস্তান দলের অনুশীলনে ক্যাম্পে যোগ দিয়েছেন হাফিজ ও আজহার। তাদেরকে সামনে পেয়েই নাকি আবেগপ্রবণ হয়ে চোখের জল ফেলেন আমির। মুহূর্তেই সতীর্থদের সঙ্গে হাফিজ-আজহারও আমিরকে জাতীয় দলে স্বাগত জানায়।

আরও জানা যায়, ভবিষ্যতে কোনো প্রকার আপত্তি ছাড়াই আমিরের সঙ্গে খেলার শর্ত হিসেবে পিসিবির দেয়া একটি ডকুমেন্টে স্বাক্ষর করেছেন পাকিস্তানের কেন্দ্রীয় চুক্তির সকল খেলোয়াড়। বলাই বাহুল্য, আমির ইস্যুটির চূড়ান্ত সমাধানে উঠেপড়েই লেগেছে পিসিবি!

প্রসঙ্গত, নিউজিল্যান্ড সফরে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে ম্যাচ খেলবে পাকিস্তান। অকল্যান্ডে আগামী বছরের ১৫ জানুয়ারি দু’দলের মধ্যকার প্রথম টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। পরের ম্যাচ দু’টি ১৭ ও ২২ তারিখে মাঠে গড়াবে। আর ওডিআই ম্যাচগুলো হবে যথাক্রমে ২৫, ২৮ ও ৩১ জানুয়ারি।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
আরএম

** আমির ইস্যুতে শাস্তির সম্মুখীন হাফিজ-আজহার
** আমির থাকায় হাফিজ-আজহারের ক্যাম্প বর্জন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।