ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

‘চিপা হোটেল’ এ টাইগারদের নাস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
‘চিপা হোটেল’ এ টাইগারদের নাস্তা ছবি : সংগৃহীত

ঢাকা: ওয়ালটন চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ খেলতে খুলনায় অবস্থান করছেন বাংলাদেশের ক্রিকেটাররা। জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ম্যাচ শেষে ২-১ এ সিরিজের লিড ধরে রেখেছে টাইগাররা।



প্রথম ও দ্বিতীয় ম্যাচে প্রত্যাশিত জয় পাওয়ায় টাইগারপ্রেমীরা সিরিজের প্রতিটি ম্যাচই জিতে জিম্বাবুয়েকে টি-টোয়েন্টি সিরিজে ‘হোয়াইটওয়াশ’ এর লজ্জায় পড়তে দেখতে চেয়েছিল। তবে, তৃতীয় ম্যাচে উল্টো হেরে বসে বাংলাদেশ। ফলে, নতুন বছরের প্রথম সিরিজ জিততে চতুর্থ ও শেষ ম্যাচের অপেক্ষায় রয়েছে কোটি টাইগার ভক্ত।

বাংলাদেশের ক্রিকেটাররা উঠেছেন খুলনার বিলাসবহুল হোটেল সিটিইনে। তৃতীয় ম্যাচে হারের যন্ত্রণাকে ভুলে চতুর্থ ম্যাচের আগে আত্মবিশ্বাসী বাংলাদেশ। পেশাদারিত্বের মনোভাব ধরে রেখে দলপতি মাশরাফি বিন মর্তুজা, নুরুল হাসান সোহান, তামিম ইকবাল, তাসকিন আহমেদরা বৃহস্পতিবার (২১ জানুয়ারি) টিম হোটেলে সকালের নাস্তা না করে নাস্তা করেছেন রাস্তার পাশের ছোট্ট একটি হোটেলে।

অন্যরকম একটি সকাল শুরু করতেই টাইগার ক্রিকেটাররা খুলনার ছোট্ট রেস্টুরেন্টে সাধারণ মানুষের মতোই নাস্তা করতে ঢুকে পড়েন। আর সে মুহূর্তের ছবি নিজেদের ফেসবুক পেজে আপলোড করেন পেসার তাসকিন আহমেদ ও নতুন মুখ নুরুল হাসান সোহান।

তাসকিন তার ভেরিফাইড ফেসবুকে পেজে ছবি আপলোড করে ছোট্ট রেস্টুরেন্টটির নামও দিয়েছেন ‘চিপা হোটেল’। তিনি হ্যাশট্যাগসহ লেখেন, ‘আর্লি মর্নিং#ব্রেকফাস্ট#আউটসাইড(#চিপা হোটেল)। ’

তামিম ইকবাল তার পেজে লেখেন, ‘সকালে রাস্তার পাশে একটি রেস্টুরেন্টে অন্যদের সঙ্গে নাস্তা করলাম। ’

শুক্রবার (২২ জানুয়ারি) সিরিজের চতুর্থ ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আর এ ম্যাচটি জিতলেই নিশ্চিত হবে টাইগারদের সিরিজ জয়।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ২১ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।