ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

পরিকল্পনা অনুয়ায়ী খেলতে পারিনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৬
পরিকল্পনা অনুয়ায়ী খেলতে পারিনি ছবি: মানজারুল ইসলাম / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে ৪ উইকেটে ও ৪৩ রানে জয় তুলে আত্মবিশ্বাসে ভরপুর ছিল মাশরাফি ‍বাহিনী। অতিমাত্রায় আত্মবিশ্বাসেরই খেসারতই যেন দিতে হলো সিরিজ জয় হাতছাড়া করে।



সিরিজের তৃতীয় ম্যাচে ৩১ রানে হারের পর ৪র্থ ও শেষ ম্যাচে সিরিজ জেতার শেষ সুযোগটিও কাজে লাগাতে ব্যর্থ হয় মাশরাফির দল। জিম্বাবুয়ের ১৮১ রানের জবাবে মাশরাফিরা ১৬১ রানে অলআউট হয়ে যাওয়ায় সিরিজ ড্র হয়।

ম্যাচ পরবর্তী এক প্রেস ব্রিফিংয়ে টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, একটি প্ল্যান নিয়েছিলাম, সেটি ঠিক মতো করতে পারিনি। তবে কেউ কেউ ভালো করেছে। এশিয়া কাপের আগে এটি বড় চ্যালেঞ্জ ছিলো। এশিয়া কাপের এখনও এক মাস বাকি আছে। যে জায়গাগুলোতে ভুল আছে সেগুলো খুঁজে আমরা শোধরানোর চেষ্ট করবো।

নতুনদের মধ্যে কারা ভালো করেছে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, রনি-তাসকিন ভালো করেছে। অন্যরাও সেরাটা দেবার চেষ্টা করেছে।

ম্যাচে মুস্তাফিজ ও আল আমিনের অভাব ছিলো কি না? এমন প্রশ্নের জবাবে অধিনায়ক বলেন, ম‍ুস্তাফিজ বিশ্বের অন্যতম সেরা বোলার। অবশ্যই ম্যাচে তাদের অভাব ছিলো।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৬
এমআরএম/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।