ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

কিউই ওডিআই দলে ফিরলেন মুনরো-ওয়াটলিং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
কিউই ওডিআই দলে ফিরলেন মুনরো-ওয়াটলিং ছবি: সংগৃহীত

ঢাকা: নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ফিরলেন ব্যাটসম্যান কলিন মুনরো ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান বিজে ওয়াটলিং। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ফিরলেন এ কিউই ক্রিকেটাররা।

মুনরো সর্বশেষ গত বছর আগষ্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেছিলেন। আর তিন বছর পর লুক রঞ্চির পরিবর্তে দলে জায়গা পেলেন ওয়াটলিং।

ইনজুরির কারণে কিউই দলের সেরা তিন ক্রিকেটার এই দলে নেই। যেখানে পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষটিতে রিটার্ড হার্ট হয়ে মাঠ ছেড়েছিলেন রস টেইলর।

অলরাউন্ডার কোরে অ্যান্ডারসনকেও তিন ম্যাচের এ সিরিজে দেখা যাবে। তিনি সর্বশেষ ২০১৫ সালে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন। তবে কাঁধের ইনজুরির কারণে দলের হয়ে খেলতে পারেননি। তবে পাকিস্তানের বিপক্ষে টি-২০ সিরিজে ছিলেন বাঁহাতি এ অলরাউন্ডার।

ওয়াটলিং অবশ্য দলের হয়ে শেষ দুটি ম্যাচে খেলবেন। যেখানে প্রথম ওয়ানডেতে উইকেটের পেছনে দায়িত্ব পালন করবেন রঞ্চি। আর নিয়মিত অধিনায়ক ব্র্যান্ডন ম্যাককালাম ইনজুরি থেকে ফিরে শেষ ম্যাচে দলের অধিনায়কত্ব করবেন। তাই প্রথম দুই ম্যাচে নেতৃত্বে থাকবেন কেন উইলিয়ামসন।

আগামী সোমবার ওয়েলিংটনে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

নিউজিল্যান্ড দল: কোরে অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, গ্রান্ট ইলিয়ট, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, মিচেল ম্যাকক্লেনাঘান, অ্যাডাম মিলনে, কলিন মুনরো, হেনরি নিকোলাস, মিচেল স্যান্টনার, কেন উইলিয়ামসন, লুক রঞ্চি (প্রথম ওয়ানডে), বিজে ওয়াটলিং (দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে), টম ল্যাথাম (প্রথম ও দ্বিতীয় ওয়ানডে), ব্র্যান্ডন ম্যাককালাম (তৃতীয় ওয়ানডে)।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, ২৩ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।