ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

প্ল্যাঙ্কেটের পরিবর্তে ইংলিশ দলে ফিরলেন ব্রড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
প্ল্যাঙ্কেটের পরিবর্তে ইংলিশ দলে ফিরলেন ব্রড ছবি: সংগৃহীত

ঢাকা: লাইম প্ল্যাঙ্কেটের পরিবর্তে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডেতে ইংল্যান্ড দলে ফিরলেন ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড। গত বছর বিশ্বকাপে ইংলিশদের বাজে পারফরম্যান্সের পর এবারই ওয়ানডেতে ফিরলেন ডানহাতি পেসার ব্রড।



এরআগে স্টিভেন ফিনের ইনজুরিতে ওয়ানডে দলে নাম লিখিয়েছিলেন প্ল্যাঙ্কেট। তবে পেশীর ইনজুরির কারণে তিনিও দল থেকে বাদ পড়লেন। তবে প্রোটিয়াদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য রাখা হয়েছে ডানহাতি এ পেসারকে।

এদিকে প্ল্যাঙ্কেটকে টি-২০ সিরিজে রাখার ফলে ব্রড থাকছেন না ছোট ফরম্যাটের এই সিরিজে। যার ফলে আগামী মার্চে অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপেও ব্রডের থাকাটা অনিশ্চিত। এছাড়া টি-২০ বিশ্বকাপের আগে ফিনের দলে ফেরার ব্যাপারে আশাবাদী ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

গত প্রোটিয়াদের বিপক্ষে জোহার্নেসবার্গ টেস্টে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন ব্রড। তার অসাধারণ কৃতিত্বে এক ম্যাচ হাতে রেখেই চার ম্যাচ সিরিজে ২-০ তে সিরিজ জিতে ইংলিশরা। সেই সঙ্গে টেস্ট বোলারদের ৠাংকিংয়ে প্রথমবারের মতো শীর্ষে উঠে আসেন তিনি।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, ২৩ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।