ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নিষিদ্ধ নারিনের লক্ষ্য টি-২০ বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৬
নিষিদ্ধ নারিনের লক্ষ্য টি-২০ বিশ্বকাপ ছবি: সংগৃহীত

ঢাকা: আগামী মার্চে ভারতের মাটিতে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠতম আসর। আর ছোট ফরম্যাটের এ আসরে খেলতে নিজেকে প্রস্তুত করছেন ওয়েস্ট ইন্ডিজের নিষিদ্ধ স্পিনার সুনিল নারিন।



গত নভেম্বরে অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল কতৃক ক্রিকেট থেকে বহিষ্কার হন নারিন। আর তখন থেকে প্রতিযোগিমূলক সকল ক্রিকেট থেকে বাহিরে রয়েছেন ডানহাতি রহস্যময়ী এ স্পিনার।

নিজের বোলিংকে শুদ্ধ প্রমাণ করতে নারিনকে পরিক্ষা দিতে হবে। আর এ পরিক্ষার মাধ্যমে নিজেকে সঠিক প্রমাণ করে মার্চের ৮ থেকে এপ্রিলের ৩ তারিখ পর্যন্ত টুর্নামেন্টের আগে প্রস্তুত হতে পারবেন বলে জানিয়েছেন।

নারিন বলেন, ‘আশাকরি পরবর্তী পরিক্ষায় আমি ভালো করবো। আর আমার বিশ্বাস এরই মধ্যে নিজেকে প্রমাণ করে দলের নির্বাচকদের নজরে আসতে পারবো। এটা আমার জন্য কঠিন একটি পরিক্ষা তবে আশাকরি আমি আবারও ক্রিকেটে ফিরতে পারবো। ’

গত নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে চলাকালীন আম্পায়ারদের সন্দেহে পড়েন নারিন। পরে আইসিসি’র নির্দিষ্ট পরিক্ষাগারে বোলিং টেস্ট করালে অবৈধ বলে প্রমাণ হন তিনি। তার হাতের কনুই ১৫ ডিগ্রির বেশি ভাঙে বলে আইসিসি থেকে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ২৪ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।