ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বলের আঘাতে ছিটকে গেলেন ম্যাকক্লেনাগান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
বলের আঘাতে ছিটকে গেলেন ম্যাকক্লেনাগান ছবি: সংগৃহীত

ঢাকা: ক্রিকেট মাঠে আবারো বলের আঘাতে গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটলো। এবার পাকিস্তানের আনোয়ার আলীর বাউন্সি বল মিচেল ম্যাকক্লেনাগানের বাঁ চোখের ঠিক উপরের অংশে আঘাত হানে।

এরপরই মাঠ ছাড়েন নিউজিল্যান্ডের ২৯ বছর বয়সী এ বাঁহাতি পেসার।

সোমবার (২৫ জানুয়ারি) ওয়েলিংটনে পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডেতে মুখে বলের আঘাতের শিকার হন ম্যাকক্লেনাঘান। কিউই ইনিংসের শেষ ওভারের পঞ্চম বলটি হেলমেটের ফাঁকা অংশ দিয়ে তার চোখের ঠিক উপরের অংশে আঘাত হানে। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন ১৮ বলে ৩১ রান করা এ টেলএন্ডার ব্যাটসম্যান।

পাকিস্তান ইনিংসে বল হাতে তাকে দেখা যায়নি। বেশিরভাগ সময়ই ম্যাকক্লেনাগানকে হাসাপাতালে কাটাতে হয়। তার চোখের ভ্রুর অংশে সেলাই করে দেওয়া হয়। এ ম্যাচে ৭০ রানের বিশাল ব্যবধানের জয় তুলে নেয় ব্ল্যাক ক্যাপসরা। পরে এক টুইটে যথেষ্ট ভালো আছেন বলে নিশ্চিত করেন ম্যাকক্লেনাগান এবং জয় পাওয়ায় সতীর্থদের অভিনন্দন জানান।

অকল্যান্ডে আগামী শুক্রবার (২৯ জানুয়ারি) ম্যাক্লেনাগানের কসমেটিক সার্জারি করানোর কথা রয়েছে। অবশ্য, ইনজুরি অতটা গুরুতর নয় বলে জানা গেছে। স্ক্যান রিপোর্ট অনুযায়ী, তার বাঁ চোখের উপরের অংশে সামান্য ফ্র্যাকচার হয়েছে। আপাতত, নেপিয়ারে অনুষ্ঠেয় দ্বিতীয় ওয়ানডেতে তার খেলা হচ্ছে না। এমনকি, শেষ ম্যাচেও তার মাঠে নামা অনিশ্চিত।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) নেপিয়ারে দু’দলের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। শেষ ম্যাচ ৩১ জানুয়ারি, অকল্যান্ডে।



বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।