ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

দ্বিতীয় দিন জয় পেয়েছে আইইউবি-ডিআইইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৬
দ্বিতীয় দিন জয় পেয়েছে আইইউবি-ডিআইইউ ছবি: সংগৃহীত

ঢাকা: ২৪ জানুয়ারি থেকে শুরু হয়েছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) ফেয়ার প্লে কাপ ক্রিকেট। টুর্নামেন্টের দ্বিতীয় দিনের খেলায় জয় পেয়েছে ইন্ডিপেডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি) এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)।



দিনের প্রথম ম্যাচে ইউনাইনেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)-এর বিপক্ষে ৩ উইকেটের জয় পায় ইন্ডিপেডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি)। আর দ্বিতীয় ম্যাচে নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ)-এর বিপক্ষে ৩০ রানের জয় পায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)।

আগামী ৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটের বৃহত্তম এ আসর।

সোমবার (২৫ জানুয়ারি) দিনের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিং-এর সিদ্ধান্ত নেয় আইইউবি। ১৯.৪ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৪২ রান করে ইউনাইনেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। ইন্ডিপেডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের সাইফুল ৪ ওভার বল করে ২১ রান দিয়ে ৫টি উইকেট লাভ করে। জবাবে ১৯.১ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রান করে ইন্ডিপেডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ। ইন্ডিপেডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের রাহুল ২২ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন। ইউনাইনেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিশির ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে ১টি উইকেট লাভ করেন। ম্যান অব দ্য ম্যাচ হন ইন্ডিপেডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের সাইফুল।

দিনের দ্বিতীয় ম্যাচে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ১৯.৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৭ রান করে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। সজিব ৩২ বলে ২৫ রান করেন। নর্থ সাউথ ইউনিভার্সিটির ইয়ামিনুল ৪ ওভার বল করে ১২ রান দিয়ে ৩টি উইকেট লাভ করেন। জবাবে ১৮.১ ওভারে ৬৭ রান করে নর্থ সাউথ ইউনিভার্সিটি। ফাইয়াজ ৩৭ বলে ২৬ রান করেন। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইমন ৩.১ ওভার বল করে ৬ রান দিয়ে ৪টি উইকেট লাভ করে। ম্যান অব দ্য ম্যাচ হন নর্থ সাউথ ইউনিভার্সিটির ইয়ামিনুল।

এবারে অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়গুলো হলো- নর্থ সাউথ ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটি, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, ইস্টার্ন ইউনিভার্সিটি, সাউথ ইস্ট ইউনিভার্সিটি, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ, গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং আয়োজক ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ২৫ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।