ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

দুপুরে সিলেট পৌঁছবে চারটি দল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৬
দুপুরে সিলেট পৌঁছবে চারটি দল

সিলেট: সিলেটে সবুজ মাঠে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ব্যাটে-বলে লড়াই শুরু হচ্ছে বুধবার (২৭ জানুয়ারি)। আর ক্রিকেটপ্রেমীদের মধ্যে উন্মাদনা সৃষ্টি করতে মঙ্গলবার (২৬ জানুয়ারি) সিলেটে পৌঁছাচ্ছে পাকিস্তান, শ্রীলংকা, আফগানিস্তান ও কানাডা।



দল চারটি মঙ্গলবার দুপুর ১২টায় সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা রয়েছে বলে জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম।

তিনি জানান, সিলেটে পৌঁছানোর পর খেলোয়াড়দের নগরীর মেন্দিবাগ রোজভিউ হোটেলে রাখা হবে। বিকেলে তারা অনুশীলনে যোগ দেবেন।

এদিন বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে কানাডা ও শ্রীলংকা এবং বিভাগীয় স্টেডিয়ামে আফগানিস্তান ও পাকিস্তান অনুশীলন করবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

২৭ জানুয়ারি থেকে বাংলাদেশে পর্দা ওঠছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের। ১৬ দলের অংশগ্রহণে অনুষ্ঠেয় এই বিশ্বকাপের ভেন্যুর তালিকায় রয়েছে সিলেট।

সিলেটের দু’টি ভেন্যুতে প্রথম রাউন্ডের ‘বি’ গ্রুপের ৫টি ম্যাচ হওয়ার কথা রয়েছে। এছাড়া ২৮ ও ৩০ জানুয়ারি সিলেট জেলা স্টেডিয়াম ও বিভাগীয় স্টেডিয়ামে একটি করে এবং ১ ফেব্রুয়ারি সিলেট বিভাগীয় স্টেডিয়ামে একটি খেলার মধ্য দিয়ে সিলেটের পর্ব শেষ হবে।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৬
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।