ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

সিলেট পৌঁছেই অনুশীলনে তিন দলের খেলোয়াড়রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৬
সিলেট পৌঁছেই অনুশীলনে তিন দলের খেলোয়াড়রা

সিলেট: সিলেট পৌঁছেই অনুশীলনে নেমেছে পাকিস্তান, আফগানিস্তান ও কানাডা দলের খেলোয়াড়রা। সিলেটের দু’টি স্টেডিয়ামে তারা অনুশীলন করছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

তবে শ্রীলঙ্কা ক্রিকেট দলের খেলোয়াড়রা অনুশীলনে নামেননি।

বিসিবি’র পরিচালক (অর্থ) ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেল বাংলানিউজকে বলেন, মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুর ১টা থেকে পাকিস্তান ও আফগানিস্তান ক্রিকেট দল বিভাগীয় স্টেডিয়ামে এবং কানাডা দল দুপুর আড়াইটা থেকে জেলা স্টেডিয়ামে অনুশীলন করছে।

তবে সিলেট পৌঁছানোর পর শ্রীলঙ্কা দল তাদের অনুশীলন পর্ব বাতিল করেছে বলে জানান তিনি।

এর আগে মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় নভো এয়ার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে পৌঁছায় পাকিস্তান ও আফগানিস্তান ক্রিকেট দল।

এরপর শ্রীলঙ্কা ও কানাডা ক্রিকেট দল ইউএস বাংলা এয়ারের একটি ফ্লাইটে বেলা ১টা ২৫ মিনিটে সিলেটে এসে পৌঁছায় বলে জানিয়েছে বিমানবন্দর সূত্র।   

২৭ জানয়ারি থেকে ১৬ দলের অংশগ্রহণে বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে যুব বিশ্বকাপ। আর ভেন্যুর তালিকায় রয়েছে সিলেটের দু’টি স্টেডিয়াম।

সিলেটে অনুষ্ঠেয় ৫টি ম্যাচের তিনটি সিলেট বিভাগীয় আন্তর্জাতিক স্টেডিয়ামে এবং সিলেট জেলা স্টেডিয়ামে হবে দু’টি ম্যাচ। ১ ফেব্রুয়ারি শেষ ম্যাচ হবে সিলেটে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৬
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।