ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মিরাজকে নিয়ে আইসিসির ‍ভিডিওচিত্র

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৬
মিরাজকে নিয়ে আইসিসির ‍ভিডিওচিত্র ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপকে সামনে রেখে টাইগার যুবাদের অধিনায়ক মেহেদি হাসান মিরাজকে নিয়ে ‍ভিডিওচিত্র তৈরি করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ভিডিওচিত্রে মিরাজ আগামীতে বাংলাদেশ জাতীয় দলে খেলার এবং সামনে থেকে দেশকে নেতৃত্ব দেওয়ার স্বপ্নের কথা জানিয়েছেন।



‍ভিডিওচিত্রে মিরাজ বলেন, ক্রিকেট আমাদের দেশে অত্যন্ত জনপ্রিয়। ২০১৫ সালে বাংলাদেশ তাদের সেরা ফর্ম দেখিয়েছে। যা এই জাতিকে আরও বড় স্বপ্ন দেখায়। আমি ছোটবেলা থেকেই ক্রিকেট ছাড়া কিছুই ভাবতে পারতাম না। আমি বাংলাদেশের হয়ে পরবর্তী ১৫ বছর কিংবা তার চেয়ে বেশি সময় খেলতে চাই। বিশ্ব ৠাঙ্কিংয়ের সেরা অলরাউন্ডার হতে চাই।

ভিডিওচিত্রের শেষ দিকে প্রশ্ন রাখা হয়েছে, ‘মিরাজ কি পরবর্তী সাকিব আল হাসান?

উল্লেখ্য, ২০১৪ সালের পর ২০১৬ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও বাংলাদেশ  দলের নেতৃত্ব দিচ্ছেন খুলনার ছেলে মেহেদি হাসান মিরাজ। এবার ঘরের মাঠে বিশ্বকাপ হওয়ায় চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন টাইগার যুবাদের চোখেমুখে।

আগামীকাল (২৭ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে স্বাগতিকরা শুরু করছে তাদের বিশ্বকাপ অভিযান। দেখার পালা, ১৪ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরতে পারেন কি না অদম্য মিরাজবাহিনী! 

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ২৬ জানুয়ারি ২০১৬
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।