ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

তৃতীয় দিন জয় পেয়েছে ইইউবি-ইডব্লিউইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৬
তৃতীয় দিন জয় পেয়েছে ইইউবি-ইডব্লিউইউ ছবি : সংগৃহীত

ঢাকা: ২৪ জানুয়ারি থেকে শুরু হয়েছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) ফেয়ার প্লে কাপ ক্রিকেট। আগামী ৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটের বৃহত্তম এ আসর।

টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলায় জয় পেয়েছে ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (ইইউবি) এবং ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি (ইডব্লিউইউ)।

দিনের প্রথম ম্যাটে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি)-এর বিপক্ষে ৩৭ রানে জয় পায় ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (ইইউবি)। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইইউবি। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান করে ইইউবি। ইইউবি’র যুবায়ের ২৬ বলে ৩৮ রান করেন। এসইউবি’র আরিয়ান ৩ ওভার বল করে ২৭ রান দিয়ে ৩টি উইকেট লাভ করেন। জবাবে ১৯.১ ওভারে ১০৬ রানে অলআউট হয়ে যায় এসইউবি। এসইউবি’র মেহেদী ৪১ বলে ৩২ রান করেন। ইইউবি’র মাইনুল ৪ ওভার বল করে ২১ রান দিয়ে ৪টি উইকেট লাভ করেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (ইইউবি)-এর যুবায়ের।

দিনের দ্বিতীয় ম্যাচে ব্রাক ইউনিভার্সিটির বিপক্ষে ৮ উইকেটে জয় পায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি (ইডব্লিউইউ)। ব্রাক ইউনিভার্সিটি টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়।

১৭.১ ওভারে সব উইকেট হারিয়ে ৬৪ রান করে ব্রাক ইউনিভার্সিটি। ব্র্যাক ইউনিভার্সিটির নাফিস ৩২ বলে ১৯ রান করেন। ইডব্লিউইউ’র রিফাত ৩ ওভার বল করে মাত্র ৭ রান দিয়ে ৪টি উইকেট লাভ করেন। জবাবে ১৮.১ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৬ রান করে ইডব্লিউইউ। ইডব্লিউইউ’র নাইম ২০ বলে ২১ রান করে। ব্র্যাক ইউনিভার্সিটির ইমন ২ ওভার বল করে ৭ রান দিয়ে ১টি উইকেট লাভ করে। ম্যান অব দ্য ম্যাচ হন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি (ইডব্লিউইউ)-এর রিফাত।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ২৬ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।