ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

কোহলিকে সমর্থন করায় পাকিস্তানি গ্রেফতার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৬
কোহলিকে সমর্থন করায় পাকিস্তানি গ্রেফতার ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতীয় তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির পাকিস্তানি এক সমর্থককে গ্রেফতার করা হয়েছে। পাঞ্জাব প্রদেশে থাকা উমর দারাজ নামের সেই সমর্থকের বড় অপরাধ হচ্ছে ভারতীয় পতাকা উত্তোলন করে তিনি কোহলির সমর্থন জানিয়েছেন।



লাহোর থেকে ২০০ কিলোমিটার দূরে পাঞ্জাবের ওকারা জেলায় বাস করেন দারাজ। ২৬ জানুয়ারি ভারতের প্রজাতান্ত্রিক দিবসে এমন অপরাধ করায় দারাজকে গ্রেফতার করে পাকিস্তানি পুলিশ।

এ ব্যাপারে মুহাম্মদ জামিল নামের এক পাকিস্তানি পুলিশ জানান, আমরা উমর দারাজের বাসায় যাই। আর তার ছাদে ভারতীয় পতাকা দেখতে পাই।

জামিল আরও জানান, আমরা দারাজকে গ্রেফতার করি এবং তার বিরুদ্ধে পাবলিক অর্ডার রক্ষণাবেক্ষণের ধারায় মামলা করি। একই দিন তাকে কোর্টে ও পুলিশ হাজতে নেওয়া হয়।

এদিকে কোহলির সমর্থক দারাজ বলেন, ‘আমি কোহলির ভক্ত। আমি ভারতীয় দলকে সমর্থন করি শুধুমাত্র কোহলির জন্য। আর আমার ছাদের ওপর ভারতীয় পতাকা উড়িয়েছি শুধুমাত্র সেখানের ক্রিকেটারদের প্রতি ভালোবাসা থেকে। ’

দারাজ আরও জানান, ভারতীয় পতাকা ওড়ালে যে অপরাধ হবে এটি তিনি জানতেন না। ‍আর তিনি একজন ভারতীয় ক্রিকেটার সমর্থক, কোন গোয়েন্দা না।

পাকিস্তানি পুলিশ দারাজের ঘর থেকে ভারতীয় পতাকা ছাড়াও তার দেওয়ালে বেশ কয়েকটি কোহলির পোস্টার জব্দ করে। ভারতীয় প্রজাতান্ত্রিক দিবসে অস্ট্রেলিয়া ও ভারতের টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন এমন ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ২৭ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।