ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

লঙ্কানদের দল ঘোষণা, ফিরেছেন ফার্নান্ডো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৬
লঙ্কানদের দল ঘোষণা, ফিরেছেন ফার্নান্ডো ছবি : সংগৃহীত

ঢাকা: আগামী ০৯ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত ভারতের মাটিতে তিনটি টি-২০ ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। এ সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

দিনেশ চান্দিমালকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করে দেশটির ক্রিকেট বোর্ড।

২৪ ফেব্রুয়ারি থেকে বাংলাদেশের মাটিতে এশিয়া কাপের প্রস্তুতি হিসেবে এই সিরিজটি খেলবে দু’দল।

ইনজুরির কারণে আসন্ন সিরিজ থেকে ছিটকে পড়েছেন লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, রঙ্গনা হেরাথ, নুয়ান প্রদীপ ও কুলাসেকারা।

৩৬ বছর বয়সী দিলহারা ফার্নান্ডো প্রায় চার বছর পর আবারো জাতীয় দলের হয়ে ফিরেছেন। ২০১২ সালে সর্বশেষ তিনি মাঠে নেমেছিলেন।

গত নিউজিল্যান্ড সফর থেকে হাঁটুর ইনজুরিতে ভুগছেন টি-২০ অধিনায়ক মালিঙ্গা। একই সফরে বোলিং করতে গিয়ে চোট পান দেশটির টেস্ট ও ওয়ানডে অধিনায়ক ম্যাথিউস। এদিকে লঙ্কার ঘরোয়া প্রিমিয়ার টি-২০ টুর্নামেন্ট খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন স্পিনার হেরাথ ও প্রদীপ। হ্যামিস্ট্রিং ইনজুরিতে ভুগছেন প্রদীপ আর পেশীতে চোট পেয়েছেন হেরাথ।

শ্রীলঙ্কা স্কোয়াড: দিনেশ চান্দিমাল (অধিনায়ক), দিলশান, সেকুজে প্রসন্ন, মিলিন্দা শ্রীবর্ধনে, ধানুস্কা গুনাথিলাকা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, অ্যাসিলা গুনারত্নে, চামারা কাপুগেদারা, চামিরা দুশমন্ত, দিলহারা ফার্নান্ডো, কাসুন রাজিথা, বিনুরা ফার্নান্দো, সাচিত্রা সেনানায়েকে ও জেফরি ভান্দারসে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ২৮ জানুয়ারি ২০১৬
এমএমএস/এমআর

** ইনজুরি জর্জরিত লঙ্কানরা খেলবে ভারতে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।