ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ক্যারিবীয়দের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল ইংলিশরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
ক্যারিবীয়দের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিল ইংলিশরা ছবি: উজ্জ্বল ধর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ দলকে ২৮৩ রানের টার্গেট দিয়েছে ইংল্যান্ড যুবারা। ওপেনার ড্যান লরেন্স ও কালাম টেইলরের ফিফটিতে নির্ধারিত ওভারে সাত উইকেটে হারিয়ে বড় সংগ্রহ দাঁড় করায় ইংলিশদের।



এর আগে ফিজির বিপক্ষে ২৯৯ রানের বিশাল জয়ে যুব বিশ্বকাপে শুভ সূচনা করে ইংলিশ যুবারা। অন্যদিকে, শুক্রবার (২৯ জানুয়ারি) নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামল ক্যারিবীয়রা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গ্রুপ ‘সি’র ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক ব্র্যাড টেইলর।

ওপেনিং জুটিতে ৪৩ রান তোলেন লরেন্স (৫৫) ও ম্যাক্স হোল্ডেন (৪)। ওয়ানডাউনে নামা জ্যাক বার্নহাম করেন ৪৪ রান। লরেন্সের পর অর্ধশতক তুলে নেন টেইলর (৫৯)। তবে দুই রানের জন্য হাফ সেঞ্চুরি বঞ্চিত হন জর্জ ব্রাটলেট। স্যাম কারানের ব্যাট থেকে অাসে ৩৯ রান। নির্ধারিত ওভারে শেষে ইংলিশদের সংগ্রহ দাঁড়ায় সাত উইকেটে ২৮২ রান।

ক্যারিবীয়দের হয়ে দু’টি উইকেট লাভ করেন অফস্পিনার জিদরন পোপ। একটি করে উইকেট নেন ‍আলজারি জেসেফ, মাইকেল ফ্রিউ, শামার স্প্রিঙ্গার ও কিমো পল।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।