ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

কিউইদের সঙ্গ ছাড়ছেন মাসকারেনহাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
কিউইদের সঙ্গ ছাড়ছেন মাসকারেনহাস ছবি: সংগৃহীত

ঢাকা: অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সিরিজ শেষেই নিউজিল্যান্ডের বোলিং কোচের পদ ছাড়বেন দিমিত্রি মাসকারেনহাস। শুক্রবার (২৯ জানুয়ারি) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।



জানা যায়, পরিবারকে সময় দেওয়ার স্বার্থেই এমন সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ডের সাবেক মিডিয়াম পেসার মাসকারেনহাস। গত বছরের মার্চে শেন বন্ডের বিদায়ের পর দু’বছরের চুক্তিতে কিউইদের বোলিং কোচের দায়িত্ব নেন তিনি।

চলমান ভারত সিরিজ শেষেই ফেব্রুয়ারিতে তিনটি ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ডে উড়াল দেবে অজি দল। অকল্যান্ডে আগামী ৩ ফেব্রুয়ারি দু’দলের মধ্যকার প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। বাকি দু’টি ম্যাচ মাঠে গড়াবে যথাক্রমে ৬, ৮ ফেব্রুয়ারি। তিনটি ম্যাচই বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে।

আর টেস্ট সিরিজ (১২ ও ২০ ফেব্রুয়ারি শুরু) শেষে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ (৪, ৬, ৮ মার্চ) খেলবে অজিরা। ম্যাচ তিনটি হবে যথাক্রমে ডারবান, জোহানেসবার্গ ও কেপটাউনে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।