ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

‘খারাপ শুরুই ম্যাচ থেকে ছিটকে দিয়েছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
‘খারাপ শুরুই ম্যাচ থেকে ছিটকে দিয়েছে’ ছবি: উজ্জ্বল ধর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে: ২৮৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শূণ্য রানেই দুই উইকেট হাওয়া।   শুক্রবার নগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে শুরুতেই যেন ম্যাচটা হেরে বসে ওয়েস্ট ইন্ডিজ।

শুরুর ধাক্কা শেষ পর্যন্ত সামলে উঠতে পারেনি ক্যারিবিয়রা।

গিডরন পোপে ও কেমো পলের দুটি অর্ধশতক ভালো কিছুর ইঙ্গিত দিলেও তা শুধুই হারের পার্থক্য কমিয়েছে। শেষমেষ ইংল্যান্ডের কাছে ওয়েস্ট ইন্ডিজ ৬১ রানে হেরে যায়।

ওয়েস্ট ইন্ডিজের ক্যাপ্টেনের কণ্ঠেও শুরুর এ ধাক্কা নিয়ে ঝরেছে হতাশা। এই ধাক্কাই ম্যাচ থেকে তাদের ছিটকে দিয়েছে বলে জানান তিনি।

ম্যাচশেষে শিমন হ্যাটমায়ার বলেন, ‘রান তাড়া করার ভালো সুযোগ ছিল আমাদের। কিন্তু রান তাড়া করতে নেমে আমরা খুবই খারাপভাবে শুরু করি। এখানেই আমরা পিছিয়ে পড়ি। ’

আমারা আমাদের মত করে খেলতে পারলে ম্যাচে জেতা যেত-যোগ করেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক।

তবে দারুণ ব্যাটিংয়ের জন্য পোপকে প্রশংসায় ভাসিয়েছেন অধিনায়ক। পোপের ব্যাটিং থেকে অন্যরা শিক্ষা নিতে পারেন বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ইংল্যান্ড নির্ধারিত ৫০ ওভারে ২৮৩ রানের লক্ষ্য ছুড়ে দেয় ওয়েস্ট ইন্ডিজকে। জবাবে ব্যাট করতে নেমে ৪৩ ওভার ৪ বলে ২২১ রানে শেষ হয় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।