ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

শনিবার মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
শনিবার মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড ছবি: সংগৃহীত

ঢাকা: আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ‘ডি’ গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে শনিবার (৩০ জানুয়ারি) ভারতের বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

এ ম্যাচে হারলে গ্রুপ পর্বেই বিদায় ঘণ্টা বেজে যেতে পারে কিউইদের।   

ভারত-নিউজিল্যান্ড দু’দলই গ্রুপ পর্বে খেলেছে একটি করে ম্যাচ। মিরপুরে আয়ারল্যান্ডকে ৭৯ রানে হারিয়ে ভারত শুভসূচনা করলেও নেপালের কাছে ধরাশায়ী হয় নিউজিল্যান্ড। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে নিউজিল্যান্ডকে ৩২ রানে হারিয়ে সুপার লিগে ওঠার আশা জিইয়ে রেখেছে নেপাল যুবারা। ফলে নিউজিল্যান্ডের জন্য আগামীকালের ম্যাচটি বাঁচা-মরার লড়াই।

ভারত-নিউজিল্যান্ড ছাড়াও শনিবার ভিন্ন তিনটি ভেন্যুতে মাঠে নামবে আরও ছয় দল। এর মধ্যে ‘ডি’ গ্রুপের অপর দুটি দল আয়ারল্যান্ড-নেপাল মুখোমুখি হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে আফগানিস্তান। গ্রুপ ‘বি’র আরও একটি ম্যাচে সিলেট জেলা স্টেডিয়ামে কানাডার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। সবগুলো ম্যাচই শুরু হবে সকাল ৯টায়।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ২৯ জানুয়ারি ২০১৬
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।